Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

কোয়ার্টার ফাইনালে খেলবেন নেইমার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৪০, ৪ ডিসেম্বর ২০২২

প্রিন্ট:

কোয়ার্টার ফাইনালে খেলবেন নেইমার

কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে সোমবার দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। এ ম্যাচে খেলতে পারবেন নেইমার জুনিয়র। নিশ্চিত করেছেন দলের কোচ তিতে। রোববার এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন নেইমার। যার কারণে তিনি খেলতে পারেননি সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে। গোড়ালির চোট কাটিয়ে শেষ ষোলোতে ফিরছেন নেইমার। এ বিষয়ে কোচ তিতেকে সাংবাদিকরা প্রশ্ন করেন, নেইমার দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলতে পারবেন কি-না। জবাবে ব্রাজিল কোচ বলেন, ‘হ্যাঁ।’

নেইমার যে এখন সুস্থ, সেই তথ্য জানিয়েছেন ব্রাজিল তারকা নিজেও। শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে দুটি ছবি পোস্ট করে মাঠে ফেরার ইঙ্গিত দেন তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুই ছবি পোস্ট করে ক্যাপশনে নেইমার লেখেন, ‘আমি ভালো অনুভব করছি। এখন কেমন আছি তা আমি জানি।’ এরপর তিনটি ইমোজির ছবি যুক্ত করেন তিনি।

যে ছবি দুটি নেইমার পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে, তিনি বল পায়ে দৌড়াচ্ছেন। আর গোল করার পর যেমন উদ্‌যাপন করেন তেমন করছেন। যদিও গ্রুপ পর্বে খেলা একমাত্র ম্যাচে গোল পাননি তিনি।

প্রসঙ্গত, দক্ষিণ কোরিয়া ব্রাজিলের জন্য অপেক্ষাকৃত দুর্বল দলই। দুদল এখন পর্যন্ত মুখোমুখি হয়েছে ৭ ম্যাচে। যেখানে আধিপত্য পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলের। সাত ম্যাচের মধ্যে ৬টিতেই জিতেছে হলুদ শিবির। দক্ষিণ কোরিয়ার জয় এক ম্যাচে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer