Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

কোপার উদ্বোধনী ম্যাচে বলিভিয়াকে উড়িয়ে দিল ব্রাজিল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:২৫, ১৫ জুন ২০১৯

প্রিন্ট:

কোপার উদ্বোধনী ম্যাচে বলিভিয়াকে উড়িয়ে দিল ব্রাজিল

ঢাকা : কোপা আমেরিকার ৪৬তম আসরের উদ্বোধনী ম্যাচে বলিভিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে মিশন শুরু করলো ব্রাজিল। দলের হয়ে কুতিনহো দুটি ও এভারটন একটি গোল করেছেন।

বাংলাদেশ সময় শনিবার ভোরে ব্রাজিলের সাও পাওলোর মোরুম্বি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়। ম্যাচের প্রথমার্ধে দুই দলই এলোমোলো ফুটবল খেলে। ব্রাজিল বেশ কয়েকবার ভাল সুযোগ তৈরি করলেও গোলের দেখা পায়নি। অন্যদিকে বলিভিয়া ম্যাচের প্রথমার্ধে গোলের তেমন সুযোগ তৈরি করতে পারিনি।

দ্বিতীয়ার্ধে খেলায় ফেরে ব্রাজিল। এর সুফল পায় স্বাগতিকরা। ম্যাচের ৫০ মিনিটে বলিভিয়ার মিডফিল্ডার আদ্রিয়ান জুসিনোর হাতে বল লাগলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে দলকে এগিয়ে দেন বার্সেলোনা মিডফিল্ডার কুতিনহো। এর তিন মিনিট পর ডান দিক থেকে ফিরমিনোর দারুণ ক্রস ছোট ডি-বক্সে ফাঁকায় পেয়ে হেডে গোল করে করে ব্যবধান বাড়ান কুতিনহো। ৮৫ তম মিনিটে দারুণ শটে দলের স্কোর ৩-০ করেন বদলি নামা এভারটন। তিন গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ব্রাজিল।

এদিন চোটের কারণে দলে ছিলেন না তারকা খেলোয়াড় নেইমার। তবে তার অভাব বুজতে দেন কুতিনহোরা। কোপা আমেরিকার প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করলো ব্রাজিল কোচ তিতের শিষ্যরা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer