Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে ধান সংগ্রহে ইউএনও

আক্কেলপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩৮, ২৩ মে ২০১৯

প্রিন্ট:

কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে ধান সংগ্রহে ইউএনও

ছবি : বহুমাত্রিক.কম

জয়পুরহাট: সরকারের বেধে দেয়া দরে জয়পুরহাট আক্কেলপুরে প্রান্তিক কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে ধান সংগ্রহ করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাহউদ্দিন আহমেদ।

বৃহস্পিতবার দুপুরে আক্কেলপুর খাদ্য গুদামে উপজেলার সোনামুখী ইউনিয়নের ভাদ্রকালি গ্রামের প্রান্তিক কৃষক আবু হোসেনের কাছ থেকে ধান ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ সময় ওই কৃষকের কাছ থেকে পরীক্ষা করে ১ টন বোরো ধান ২৬ টাকা দরে সংগ্রহ করেন।

উপজেলা খাদ্য কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, এবারে আক্কেলপুর উপজেলায় ২৯৬ মেট্রিক টন ধান ক্রয়ের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দিন আহমেদ, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল হান্নান, উপজেলা খাদ্য কর্মকর্তা কানিজ শারমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী মন্ডল।

এ দিকে বাড়ি বাড়ি গিয়ে কৃষকদের কাছ থেকে ধান ক্রয় করায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন কৃষকরা। কৃষক আবুল হোসেন বলেন, ইউএনও সাহেব উপস্থিত থেকে ধান কেনার কথা শুনে তিনি ১টন ধান বিক্রি করেছে। সরকার নির্ধারিত মূল্যে তিনি ধানের দাম পেয়েছে। ধানের এমন মূল্য পেলে কৃৃষকরা উপকৃত হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer