Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১০, ১০ আগস্ট ২০২২

প্রিন্ট:

কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত

প্রবাসে আঞ্চলিক সংগঠনের অন্যতম কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বনভোজন ও মিলন মেলা অনুষ্টিত হয়েছে। গত রবিবার (৭ই আগস্ট) প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি নিউইয়র্কের ওয়েচেষ্টার কাউন্টির কর্টোন পয়েন্ট পার্কে উৎসাহ উদ্দীফনার মধ্য দিয়ে ব্যাপক আনন্দঘন , উৎসবমুখর পরিবেশে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়। প্রাণবন্ত এ অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের তিন শতাধিক সদস্যরা যোগ দেয়।

দিনের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াতের পর সমিতির সভাপতি মোঃ আসাদুজ্জামান ট্রাষ্টী বোর্ড , উপদেষ্টামন্ডলী , কার্যকরী কমিটি , বনভোজন কমিটি সহ সকল অতিথিদের নিয়ে বেলুন উড়িয়ে বনভোজন উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সম্মানিত উপদেষ্টা ডাক্তার হুমায়ন কামাল , ট্রাষ্টী বোর্ডের সদস্য মোঃ গিয়াস উদ্দীন ,প্রফেসর ড. মোহাম্মদ আসাদুল্লাহ্, রাশেদুল আলম , মোঃ সাজেজুল ইসলাম সুজন, মাসুদুল ইসলাম লিপু, এছাড়া উপদেষ্টা মন্ডলীদের মধ্য নাজমুল আহসান দুলাল, মোঃ জিন্নাত খান ,রফিক আহম্মেদ মিলু ,মোঃ ইমদাদুল হক, মোঃ শহিদুল ইসলাম, মোঃ ইয়াকুব।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্জিনিয়ার আব্দুল খালেক ডিরেক্টর মিলেনিয়াম টেলিভিশন, কারিউম কাইছার ( কাইছার টেক ),মোঃ রাকিবুজ্জামান ,শেখ আল মামুন ( মামুন টিউটরিয়াল ) , মোহাম্মদ ইকবাল হোসেন সভাপতি ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি। এছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, বনভোজন ও মিলন মেলার আহ্বায়ক মোঃ জিয়াউর রহমান, যুগ্ম আহ্বায়ক সহ সভাপতি সাইদুর রহমান, মোঃ জনিরুল ইসলাম , মামুন রশিদ সরোজ , সদস্য সচিব মোঃসাজিদ হোসেন প্রলয়, প্রধান সমন্বয়কারী তৌয়ুবুর রহমান, যুগ্ম সদস্য সচিব মোঃ আলমগীর হোসেন , যুগ্ম সদস্য সচিব কারিবুল ইসলাম,আসিফ ইকবাল সন্চয় , সহ সাংগঠনিক সম্পাদক মর্জেম হোসেন, আদিত্য শাহীন , শাহীন আহম্মেদ, সুমী, মোঃ শরিয়ত উল্লাহ , মাসুম আলী , শ্রাবণী আহম্মেদ , পান্না নাহার , মহিমাতুজ্জোহুরা, নার্গিস খাতুন , দিলরুবা, মোঃ আবুতালেব , মোঃ মতিয়ার রহমান , কেএম খোকন , মুকুল , শাহজাহান খান , নায়েম ,আলম , আসগর , সাখাওয়াত ও কার্যকরী কমিটির সকল সদস্য ও অতিথিবৃন্দ I

দিনের প্রথম পর্বে শুরুতে নাস্তা ,তরমুজ, চিপস ও কোমল পানীয় পরিবেশন করা হয়। এর পর পরই খেলাধুলা পর্ব শুরু করা হয় I খেলাধুলা পর্বটি মোঃ জিয়াউর রহমানের তত্ত্বাবধানে খেলাধুলা পরিচালনা করেন সদস্য সচিব সাজিদ হাসান প্রলয় , মোহাঃ আলমগীর , রানা , সন্চয় , শাহজাহান এবং কবিরুল , ১ম পর্বের খেলায় ছিল ছোট ছেলে মেয়েদের ৩থেকে ৫ , ৬ থেকে ৯, ১০ থেকে ১৩ ও ১৪ থেকে ১৭ এবং ১৮ উধ্বে সকলের দৌড় ।

দুপুরের মধ্যাহ্ন ভোজনের পর সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু করা হয়। গান পরিবেশন করেন ক্লোজ আপ ওয়ান শিল্পী শশি ও মিঠু এবং অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন নাজমুল আহসান দুলাল।

দ্বিতীয় পর্বের খেলায় ছিল আকর্ষণীয় ব্রাজিল ও আর্জেনটিনার সমর্থকের মধ্যে খেলা , হাড়ি ভাঙা ও বালিশ বদল খেলাগুলো মিলেনিয়াম টেলিভশন সরাসরি সম্প্রচারিত হয় । হাড়ি ভাঙা খেলাটি উধ্বোধন করেন ডঃ মোহাম্মদ আসাদুল্লাহ সাহেব ।

সাংস্কৃতিক অনুষ্ঠানটির পর পুরস্কার বিতরণী অনুষ্ঠান পর্বটি শুরু হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম, বনভোজন কমিটির আহ্বায়ক মোঃ জিয়াউর রহমান।

ছোট্র ছেলেমেয়েদের জন্য ফ্রি গিফ্টের পাশাপশি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সম্মানিত অতিথিবৃন্দ ও সমিতির সদস্যবৃন্দ ।

আকর্ষণীয় রাফেল ড্র পর্বটি ট্রাষ্টীবোর্ডের সদস্য রাশেদুল আলমের তত্ত্বাবধানে, সাধারণ সম্পাদক আশরাফুল আলমের পরিচালনায় টান টান পর্বটি চলে।
র্যােফল ড্র পুরস্কার এর মধ্যে উল্লেখযোগ্য ছিল: ১ম পুরস্কার (স্বর্ণের সেট) মার্কস হোমকেয়ারের সৌজন্যে , ২য় পুরস্কার (৬৫” টিভি - সৌজন্যে কাইছার টেক ) ৩য় পুরস্কার ( ল্যাপটপ সৌজন্যে এডএনটেক ) , ৪থ পুরস্কার (ল্যাপটপ -সৈজন্যে জিন্নাত খান ) , ৫ম পুরস্কার ট্যাব , ৬ষ্ঠ পুরস্কার মাইক্রোওয়েভ সহ অন্যান্য পুরস্কার গুলো মোঃ মফিজুর রহমান , মোহাম্মদ এন মজুমদার , ওয়াসী চৌধুরী উপদেষ্টা মোঃ আবুতালেব ও মোঃ জনিরুল ইসলামের পারফিউম ফাবিহা এর সৌজন্যে ১৯টি পুরস্কার প্রদান করা হয় ।এছাড়া গ্রান্ড স্পন্সর করেছেন এটর্নী মইন চৌধুরী , ইন্জিনিয়ার আব্দুল খালেক ও ডাক্তার হুমায়ন কামাল । মিডিয়া পার্টনার ছিলেন মিলেনিয়াম টেলিভিশন ।

পরিশেষে সভাপতি মোঃ আসাদুজ্জামান সকল অথিতিবৃন্দ , উপদেষ্টামন্ডলী , মিডিয়া পার্টনার মিলেনিয়াম টেলিভিশন, বনভোজন কমিটি ও কার্যকরী কমিটির সকল সদস্যকে ধন্যবাদ দিয়ে বনভোজন ও মিলন মেলার সমাপ্তি ঘোষণা করেন৷

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer