Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

কুবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত

রিদওয়ানুল ইসলাম, কুবি প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪৫, ১৭ জুলাই ২০১৯

প্রিন্ট:

কুবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত

কুমিল্লা : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং(সিএসই) সোসাইটির উদ্যোগে আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত হয়েছে।  বুধবার বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ৫০২ নং কক্ষে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।এতে কুমিল্লা অঞ্চলের ৪ টি প্রতিষ্ঠান থেকে ৩৩ টি টিম অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এমরান কবীর চৌধুরী বলেন,কুমিল্লা বিশ্ববিদ্যালয় একটি গুরুত্বপূর্ণ সময় অতিক্রম করছে।আমাদেরকে অত্যন্ত সচেতনতার সাথে এই সময়কে অতিক্রম করতে হবে। তার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যদি আমরা সঠিকভাবে সময়কে কাজে লাগাতে পারি,তাহলে আমাদের এই বিশ্ববিদ্যালয় একটি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে পরিণত হবে।

সিএসই বিভাগের সহকারী অধ্যাপক ও কনটেস্ট ডাইরেক্টর মাহমুদুল হাসানের সভাপতিত্বে প্রোগামিং কনটেস্ট সমাপনী পর্বে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মোঃ আবু তাহের,প্রকৌশল অনুষদের ডিন ড. সজল চন্দ্র মজুমদার, সিএসই বিভাগের সভাপতি মোঃ কামাল হোসেন চৌধুরী, প্রক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দিন সহ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer