Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

কুবি আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ

রিদওয়ানুল ইসলাম, কুবি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২০, ২৪ মার্চ ২০১৯

প্রিন্ট:

কুবি আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ

ছবি : বহুমাত্রিক.কম

কুমিল্লা : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তঃবিভাগ ক্রিকেটের টান টান উত্তেজনার ফাইনালে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি)বিভাগকে ২৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

রোববার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টসে হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১১৫ করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের পক্ষে সর্বোচ্চ ২১ রান করে সাংবাদিকতা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী শাহ আমানুল্লাহ পরান।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১১৬ রানের টার্গেটে খেলতে নেমে বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে আইসিটি বিভাগ।শেষ পর্যন্ত ১৬ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে আইসিটি বিভাগ ৯২ রান করতে সমর্থ হলে সাংবাদিকতা বিভাগ ২৪ রানে জয়লাভ করে।

সাংবাদিকতা বিভাগের পক্ষে ১২ তম ব্যাচের শিক্ষার্থী হোসনে মোবারক ৩ উইকেট ও ১২ রান করে ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন।

খেলা শেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.এমরান কবীর চৌধুরী মাঠে উপস্থিত থেকে বিজয়ী এবং রানার্সআপ টিম সহ অন্যান্যদের হাতে পুরষ্কার তোলে দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি শামিমুল ইসলাম,প্রক্টর কাজী কামাল উদ্দীন, শারিরীক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মনিরুল আলম, বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ,সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ সহ অন্যান্য শিক্ষক-কর্মকর্তাবৃন্দ।

গত ০৩ মার্চ শুরু হওয়া এবারের আন্তঃবিভাগ টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগ অংশগ্রহণ করেছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer