Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

কালীগঞ্জে ইউপি নির্বাচনে ৬টির মধ্যে ৫টিতে নৌকার জয়

মো. আলফাজ উদ্দীন, গাজীপুর

প্রকাশিত: ২২:৩৭, ২২ জুন ২০২১

প্রিন্ট:

কালীগঞ্জে ইউপি নির্বাচনে ৬টির মধ্যে ৫টিতে নৌকার জয়

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৫টিতে নৌকা মার্কার প্রার্থী এবং একটিতে স্বতন্ত্র প্রাথী বিজয়ী হয়েছেন। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন শেষ হয়। রাতে এই ফলাফল জানান রিটার্নিং কর্মকর্তার ফারিজা নূর ও মোহাম্মদ ওমর ফারুক। সকাল ৮টায় শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে এই নির্বাচন।

৬টি ইউনিয়নের মধ্যে তুমলিয়া ও মোক্তারপুর ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নৌকা প্রতীকের মো. আবুবকর মিয়া বাক্কু ও মো.আলমগীর হোসেন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। বাকি ৪টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতীকের বিজয়ী হলেন বক্তারপুর ইউনিয়নে মো. আতিকুর রহমান আকন্দ ফারুক, জাঙ্গালীয়া ইউনিয়নে গাজী সারোয়ার হোসেন, বাহাদুরসাদী ইউনিয়নে মো. শাহাবুদ্দিন আহমেদ। জামালপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. খাইরুল আলম বিজয়ী হয়েছেন।

চেয়ারম্যান পদে বক্তারপুর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মুঃ আতিকুর রহমান আকন্দ ফারুক (নৌকা) ১৩ হাজার ১২১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কাজী মাহবুব হাসান (ঘোড়া) পেয়েছেন ৪ হাজার ৮৫৮ ভোট।

এছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী আব্দুস সাত্তার শেখ (হাত পাখা) পেয়েছেন ৯৩৭ ভোট এবং জাকের পার্টি মনোনীত প্রার্থী মো.মুরাদ হোসেন (গোলাপ ফুল) পেয়েছেন ১৭৬ ভোট। মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ৯৫৯ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ১৯ হাজার ৯২ জন। বাতিল হয়েছে ৪৮৭ ভোট।

চেয়ারম্যান পদে বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান শাহাবুদ্দীন আহমেদ (নৌকা) ১২ হাজার ৪৪০ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকের পার্টি মনোনীত প্রার্থী মো.আনোয়ার (গোলাপ ফুল) পেয়েছেন ৮৮৩ ভোট। মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৬৩৪। এর মধ্যে ভোট দিয়েছেন ১৩ হাজার ৩২৩ জন। বাতিল হয়েছে ৪০২ ভোট।

চেয়ারম্যান পদে জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান গাজী সারওয়ার হোসেন (নৌকা) ৭ হাজার ৯৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবদুল জলিল (মোটর সাইকেল) পেয়েছেন ৬ হাজার ২৩৪ ভোট।

এছাড়াও চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো.নেছার উদ্দিন (আনারস) পেয়েছেন ১ হাজার ৬৫৯ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী আমানুল্লাহ দর্জি (হাত পাখা) পেয়েছেন ৩১৩ ভোট এবং জাকের পার্টি মনোনীত মোহাম্মদ আব্দুল্লাহ আল মাদানী খান (গোলাপ ফুল) পেয়েছেন ১১০ ভোট। মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৮৭২। এর মধ্যে ভোট দিয়েছেন ১৬ হাজার ২৯৪ জন। বাতিল হয়েছে ৩৬১ ভোট।


চেয়ারম্যান পদে জামালপুর ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র প্রার্থী মো.খাইরুল আলম (মোটর সাইকেল) ৮ হাজার ৬২১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো.মাহবুবুর রহমান খাঁন ফারুক (নৌকা) পেয়েছেন ৬ হাজার ৪৯৬ ভোট।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশিদ দেওয়ান (চশমা) পেয়েছেন ১ হাজার ৫ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী নাজমুল আহমেদ মস্তফা (হাত পাখা) পেয়েছেন ৫৬২ ভোট এবং জাকের পার্টি মনোনীত প্রার্থী মো.সাহাব উদ্দিন মোড়ল (গোলাপ ফুল) পেয়েছেন ৭৮ ভোট। মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ৬৭৮ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ১৬ হাজার ৭৬২ জন। বাতিল হয়েছে ৫০১ ভোট।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer