Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

কাজী হায়াৎ আইসিইউতে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৪, ২২ মার্চ ২০২১

আপডেট: ১৬:০৫, ২২ মার্চ ২০২১

প্রিন্ট:

কাজী হায়াৎ আইসিইউতে

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা কাজী হায়াতকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।করোনা আক্রান্ত কাজীয় হায়াৎ রাজধানীর ধানমণ্ডির পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। রোববার বিকেলে সেখানে তাকে আইসিইউতে নেওয়া হয়।

হাসপাতালের দায়িত্বরত এক কর্মকতা এতথ্য নিশ্চিত করেছেন।গত ১০ মার্চ স্ত্রীসহ কাজী হায়াতের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানা যায়। এরপর ১৫ মার্চ তারা হাসপাতালে ভর্তি হন।

বাবা-মা করোনা আক্রান্ত শুনে যুক্তরাষ্ট্র থেকে দেশে ছুটে আসেন তাদের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ। এসেই তিনি হাসপাতালে যান এবং সার্বক্ষণিক তাদের দেখভাল করছেন।কাজী মারুফ বলেন, আমি বাবার পাশে রয়েছি। বাবার শারীরিক অবস্থা এই ভালো, এই খারাপ। দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চাইছি, তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন।

তিনি আরও জানান, তার মা-ও করোনা আক্রান্ত, কিন্তু এখন ভালো আছেন। তবে তিনিও হাসপাতালে রয়েছেন।এরআগে পরিচালক কাজীয় হায়াৎ জানিয়েছিলেন, তার ওপেন হার্ট সার্জারি হয়েছিল, হার্টে ১০টি রিং পরানো। এ ছাড়া তার স্ত্রীর হার্টেও ৫টি রিং পরানো রয়েছে এবং তার ডায়াবেটিস রয়েছে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কাজী হায়াতের বয়স ৭৪ বছর। দাঙ্গা, ত্রাস, চাঁদাবাজ, আম্মাজান, ইতিহাস, কাবুলিওয়ালাসহ বেশ কয়েকটি দর্শকপ্রিয় চলচ্চিত্রসহ অসংখ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer