Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রীর মৃত্যু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:২৮, ২৪ সেপ্টেম্বর ২০২০

প্রিন্ট:

করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রীর মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদির (৬৫)। দিল্লির এমসে কোভিডের চিকিৎসা চলছিল তাঁর। এই প্রথম কোনও ভারতীয় কেন্দ্রীয় মন্ত্রীর কোভিডে মৃত্যু হল।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত ১১ সেপ্টেম্বর অঙ্গাদির কোভিড পজিটিভ ধরা পড়ে। তখন থেকেই তাঁর চিকিৎসা চলছিল। তাতে ভাল সাড়া মিলছিল বলেও মন্ত্রী নিজে জানিয়েছিলেন। সূত্রের খবর, অবস্থার অবনতি হওয়ায় তাঁকে এমসে ভর্তি করানো হয়। হাসপাতালেই বুধবার মৃত্যু হয় তাঁর।

অঙ্গাদির মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন ভারতের রাষ্ট্রপ্রতি রামনাথ কোবিন্দ। তিনি বলেন, “এক জন অমায়িক নেতা ছিলেন সুরেশ অঙ্গাদি। তাঁর সংসদীয় ক্ষেত্রের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। তাঁর মৃত্যুতে গভীর ভাবে মর্মাহত।”

শোক প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তিনি বলেছেন, “সুরেশ অঙ্গাদি এক জন ব্যতিক্রমী কার্যকর্তা ছিলেন। কর্নাটকে বিজেপির শক্ত ঘাঁটি গড়ে তুলতে কঠোর পরিশ্রম করেছিলেন। তিনি এক জন নিষ্ঠাবান সাংসদ এবং দক্ষ মন্ত্রী ছিলেন। তাঁর মৃত্যু আমাদের অপূরণীয় ক্ষতি। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।”

অন্য দিকে, কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ বলেন, “অঙ্গাদির মৃত্যুতে মর্মাহত। তাঁর আত্মার শান্তি কামনা করি।” কর্নাটকের বেলগাভি লোকসভা কেন্দ্রের সাংসদ ছিলেন অঙ্গাদি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer