Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

করোনায় আক্রান্ত নড়াইলের সিভিল সার্জন ডা. আবদুল মোমেন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৯, ১১ আগস্ট ২০২০

প্রিন্ট:

করোনায় আক্রান্ত নড়াইলের সিভিল সার্জন ডা. আবদুল মোমেন

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন। সোমবার তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।মঙ্গলবার তিনি নিজেই করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর্তমানে তার জ্বর, গলা ব্যথা এবং সামান্য সর্দি-কাশি রয়েছে। তিনি সিভিল সার্জন কোয়ার্টারেই আইসোলেশনে রয়েছেন। তিনি তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় ৬ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত ১৩ জন চিকিৎসক, ২৭ জন পুলিশ সদস্য ও স্বাস্থ্য বিভাগের ৫৩ জনসহ সর্ব মোট ৯৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১২ চিকিৎসকসহ ৬২৪ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন ১৩ জন।

উল্লেখ্য, গত ৮ আগস্ট বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, মা হামিদা মোর্ত্তজা বলাকা, মামী কামরুন্নাহার কুহু এবং ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়ার করোনা পজিটিভ এসেছে।

এর আগে মাশরাফি বিন মুর্তজা, তার স্ত্রী সুমনা হক সুমি এবং ছোট ভাই মোরসালিন বিন মোর্তুজা সিজার করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন। এছাড়া নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএমও করোনায় আক্রান্ত হন। এখন তিনি সুস্থ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer