Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

করোনার সংকটে অসহায়দের পাশে প্রাউড টু বি সিলেটি ইউকে

নাজমুল ইসলাম

প্রকাশিত: ১৩:১৫, ২৫ অক্টোবর ২০২০

আপডেট: ১৩:১৭, ২৫ অক্টোবর ২০২০

প্রিন্ট:

করোনার সংকটে অসহায়দের পাশে প্রাউড টু বি সিলেটি ইউকে

ছবি- সংগৃহীত

‘প্রাউড টু বি সিলেটি; উই বিলিব ইন ইউনিটি’ এই স্লোগানকে বুকে ধারণ করে বিগত দু`বছরে বাংলাদেশের আর্ত-মানবতার সেবায় ও বৃটেনের বাংলাদেশ কমিউনিটির উন্নয়ণে মোট ৯ টি প্রজেক্ট অতি সফলতার সাথে সম্পন্ন করে দৃষ্টান্ত স্থাপন করেছে প্রাউড টু বি সিলেটি ইউকে হোয়াটসঅ্যাপ গ্রুপ।

সমাজের জন্য ও মানুষের জন্য ও কমিউনিটির কল্যাণে বড় বড় ব্যানার সম্ভলিত কমিটি ও সংগঠন বা প্রতিষ্ঠান এর পাশাপাশি একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ নিষ্টা ও নিরলসভাবে কাজ করে যে বিরাট ভূমিকা রাখতে পারে যার ঝলন্ত প্রমাণ হচ্ছে প্রাউড টু বি সিলেটি ইউকে।

করোনার মহামারীতে চ্যানেল এস এর ফিড ফাইভ থাউজ্যান্ড ফ্যামিলিস ইন বাংলাদেশ ক্যাম্পেইনে আট হাজার দুই শত নয় পাউন্ড সিক্সটি পেন্স কালেকশন করার মাধ্যমে করোনার সংকটে বাংলাদেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার এক বিরল দৃষ্টান্ত স্থাপন করা সহ এই মহতি প্রজেক্টের এজ এ পাটনার হিসাবে অংশগ্রহণকারীদের মধ্যে সবচেয়ে বেশি পারফর্মেন্স দেখিয়ে এক নব ইতিহাসের সূচনা করেছে প্রাউড টু বি সিলেটি ইউকে। সম্প্রতি চ্যানেল এস স্টুডিওতে লাইভ পোগ্রামের মাধ্যমে করোনার মহামারীতে চ্যানেল এস এর ফিড ফাইভ থাউজ্যান্ড ফ্যামিলিস ইন বাংলাদেশ ক্যাম্পেইনে পার্টনার ও স্পন্সরবৃন্দকে আনুষ্ঠানিকভাবে সাটিফিকেট বিতরণ করা হয়েছে।

চ্যানেল এস এর ফাউন্ডার চেয়ারম্যান মাহি ফেরদৌস জলিল ও চ্যানেল এস এর চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরীর সহ বৃটেনের বিশিষ্টজনের উপস্থিতিতে প্রাউড টু বি সিলেটি ইউকের সাটিফিকেট গ্রহণ করেন প্রাউড টু বি সিলেটি ইন ইউকে হোয়াটসঅ্যাপ গ্রুপের গ্রুপ ক্রিয়েটার ও এডমিন মোহাম্মদ মকিস মনসুর. সাংস্কৃতিক ব্যাক্তিত্ত নুরুল ইসলাম ও কমিউনিটি সংগঠক আব্দুর রুউফ তালুকদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সাটিফিকেট গ্রহণকালে সংকিপ্ত বক্তব্যে কমিউনিটি লিডার ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এই সব মহতি কাজে ও সকল প্রজেক্ট বাস্তবায়নে হোয়াটসঅ্যাপ গ্রুপের সম্মানিত সকল এডমিনবৃন্দ ও শ্রদ্ধেয় উপদেষ্টামন্ডলী এবং অর্থ প্রদানকারী সকল সম্মানিত দানশীলদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন সহ প্রাউড টু বি সিলেটি ইন ইউকের আগামী দিনের অগ্রযাত্রায় যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত প্রসারিত করার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, নিজের জীবনের ঝুঁকি নিয়ে মৌলভীবাজার তথা সিলেট বিভাগের বিভিন্ন এলাকায় কভিড ১৯ তথা করোনা ভাইরাসে নিহতদের দাফন কাফনের কাজে নিয়োজিত থেকে মানবতার সেবায় যে উজ্জ্বল দৃষ্টান্ত স্থপন করে চলছে তাকরীম ফিউন্যারেল ফাউন্ডেশন অব মৌলভীবাজার ও শেখ বোরহান উদ্দিন ইসলামিক সোসাইটির সেইসব মানবিক যোদ্ধাদের সাথে সহযোগি হিসাবে ‘প্রাউড টু বি সিলেটি ইন ইউকে’ সাপোর্ট করে আসছে । 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer