Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

করোনাযোদ্ধা ডাঃ হরি শংকর দাশের ভূয়সী প্রশংসা পাট ও বস্ত্র সচিবের

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

প্রকাশিত: ২২:০৫, ১৭ জানুয়ারি ২০২১

প্রিন্ট:

করোনাযোদ্ধা ডাঃ হরি শংকর দাশের ভূয়সী প্রশংসা পাট ও বস্ত্র সচিবের

ছবি- বহুমাত্রিক.কম

দেশে করোনার শুরুতে লকডাউনে জীবণের ঝুঁকি নিয়ে নিজ চেম্বারে নিরবচ্ছিন্ন রোগীর চিকিৎসাসেবা দিয়ে নজির সৃষ্টি করেছেন ৭২ বছর বয়স্ক মানবিক চিকিৎসক বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডাঃ হরি শংকর দাশ।

অনবদ্য সেবাদানকারী অসাধারণ সমাজসেবী জনদরদী ওই গুণী চিকিৎককে শুভেচ্ছা জানাতে তার চেম্বার ময়মনসিংহ চরপাড়া মোড়ের পারমিতা চক্ষু হাসপাতালে ১৬ ডিসেম্বর সকালে সৌজন্য সাক্ষাৎ করেন পাট ও বস্ত্র সচিব এবং ময়সনসিংহের সাবেক জেলা প্রশাসক লোকমান হোসেন মিয়া।

করোনাযোদ্ধা ডাঃ হরি শংকর দাশের গৌববোজ্জ্বল নানা ভূমিকার ভূয়সী প্রসংশা করেন লোকমান হোসেন মিয়া। এসময় ডাঃ হরি শংকর দাশ পাট ও বস্ত্র সচিবের মাধ্যমে মাদার অব হিউম্যানিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন এবং প্রধানমন্ত্রীর কাছ থেকে সম্মুখসাড়ির করোনাযোদ্ধার স্বীকৃতি প্রত্যাশা করেন। আমৃত্যু যেন মানুষের সেবা করে যেতে পারেন এরজন্য সকলের কাছে আশীর্বাদ কামনা করেন তিনি ।

শনিবার সকালে ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড়ে পারমিতা চক্ষু হাসপাতালে পরিদর্শনে এসে এসব মন্তব্য করেন পাট ও বস্ত্র সচিব এবং ময়সনসিংহের সাবেক জেলা প্রশাসক লোকমান হোসেন মিয়া।

এসময় পারমিতা চক্ষু ক্লিনিকের কনফারেন্স রুমে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়। ডাঃ হরি শংকর দাশের সভাপতিত্বে মতবিনিময়ে আরো অংশ নেন পাট মন্ত্রণালয়ের উপ-সচিব গোপাল চন্দ্র দাস, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ চিত্ত রঞ্জন দেবনাথ, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ এইচ এ গোলন্দাজ তারা, সংস্কৃতিজন শাহ সাইফুল আলম পান্নু, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, পারমিতা চক্ষু হাসপাতারের উপ-পরিচালক মেসেস ফাতেমা বেগম প্রমূখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer