Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

করোনা প্রতিরোধে মানুষের পাশে আশুলিয়া স্বেচ্ছাসেবক লীগ

তুহিন আহামেদ,নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৮, ২৭ মার্চ ২০২০

প্রিন্ট:

করোনা প্রতিরোধে মানুষের পাশে আশুলিয়া স্বেচ্ছাসেবক লীগ

সাভার: করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণে আশুলিয়ার বিভিন্ন জায়গায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে মাস্ক বিতরণ, সচেতনতা মূলক মাইকিং ও হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোয়ার কর্মসূচি পালন করছেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো: সোহরাফ হোসাইন।

শুক্রবার সকাল থেকে আশুলিয়ার শিমুলিয়া ইউপির কলতাসূতি, কবিরপুর, জিরানী বাজার,শিমুলিয়া বাজার, গোহাইলবাড়ি, পাড়াগ্রাম সহ বিভিন্ন স্থানে এসব উপকরণ বিতরণ করেন তিনি। সেই সাথে করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণের মাঝে সচেতনা বৃদ্ধির লক্ষে মাইকিং করেন। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায়ও তিনি বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করেন।

এব্যাপারে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো: সোহরাফ হোসাইন জানান, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু এবং ঢাকা জেলা উত্তর এর সাধারন সম্পাদক সায়েম মোল্লার নির্দেশক্রমে আশুলিয়ার বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ, মাইকিং ও হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোয়ার কর্মসূচি পালন করছি।

তিনি জানান, মানুষের মধ্যে এখন করোনা ভাইরাস আতঙ্ক বিরাজ করছে। এই ভাইরাস প্রতিরোধে জনগণকে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। তাই সচেতনতা বৃদ্ধির লক্ষে আশুলিয়ার শিমুলিয়ার বিভিন্ন এলাকায় মাইকিং করা হচ্ছে। সেই সাথে এলাকার সুবিধা বঞ্চিত মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া দেশের যেকোন দুর্যোগে স্বেচ্ছাসেবক লীগ মাঠে আছে ও থাকবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer