Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

করোনা প্রতিরোধে দরিদ্রদের পাশে শিমুলিয়ার চেয়ারম্যান

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০১, ২৯ মার্চ ২০২০

প্রিন্ট:

করোনা প্রতিরোধে দরিদ্রদের পাশে শিমুলিয়ার চেয়ারম্যান

ছবি- বহুমাত্রিক.কম

সাভার: করোনা ভাইরাস প্রতিরোধে দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজ।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণে শিমুলিয়ার বিভিন্ন এলাকার মানুষের মাঝে মাস্ক বিতরণ ও জীবানুনাশক স্প্রে করেন। শনিবার বিকেলে শিমুলিয়ার গোহাইলবাড়ি সম্ভার আদর্শ গ্রাম, গোহাইলবাড়ি দক্ষিণপাড়া (ভুমিহীন) ও গোহাইলবাড়ি বাজার এলাকায় এই বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

ইউপি চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজ বলেন, মানুষের মধ্যে এখন করোনা ভাইরাস আতঙ্ক বিরাজ করছে। এই ভাইরাস প্রতিরোধে জনগণকে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। তাই সচেতনতা বৃদ্ধির লক্ষে আজ শিমুলিয়ার গোহাইলবাড়ি সম্ভার আদর্শ গ্রাম, গোহাইলবাড়ি দক্ষিণপাড়া (ভুমিহীন) ও গোহাইলবাড়ি বাজার এলাকার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয় এবং জীবানুনাশক স্প্রে করা হয়। তবে এ কর্মসূচির পাশাপাশি দুস্থ ও অসহায়দের খাবার বিতরণেরও ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।

মাস্ক বিতরণের সময় আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো: সোহরাফ হোসাইন, শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম রবি ও ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল নেওয়াজ চান প্রমুখ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer