Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

করোনা আক্রান্ত সন্দেহে বাগেরহাটে ২ পুলিশ সদস্য আইসোলেশনে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৮, ৪ এপ্রিল ২০২০

প্রিন্ট:

করোনা আক্রান্ত সন্দেহে বাগেরহাটে ২ পুলিশ সদস্য আইসোলেশনে

ঢাকা : করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে বাগেরহাটে পুলিশের দুই কনস্টেবলকে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।শনিবার বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমাযুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুজনের একজন বাগেরহাট সদর হাসপাতালে এবং অপরজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

সিভিল সার্জন বলেন, শুক্রবার রাতে ২৩ বছর বয়সী এক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি হন। ওই পুলিশ সদস্যের বাড়িও কচুয়া উপজেলায়। সে নড়াইল জেলায় কর্মরত বলে জানিয়েছেন।

এর আগে গত বৃহস্পতিবার অপর এক পুলিশ সদস্য (২২) করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন। তিনি বাগেরহাটে কর্মরত বলে জানিয়েছেন।

আইসোলেশনে ভর্তি থাকা ওই দুই পুলিশ সদস্য সুস্থ্য আছেন এবং তাদের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলেও জানান সিভিল সার্জন।

এদিকে শনিবার পর্যন্ত বাগেরহাটে ১ হাজার ৬৮৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১৩২ জন হোম কোয়ারেন্টাইনে গিয়েছেন। আর হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ করেছেন ১ হাজার ৪৫৪ জন।

গত ১ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত বিভিন্ন দেশ থেকে তিন হাজার ৮৮২ জন প্রবাসী বাগেরহাটে এসেছেন বলে নিশ্চিত করেছেন বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer