Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

কমলগঞ্জে ৩ হাজার ১শ’ পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৬, ২ জুলাই ২০২০

প্রিন্ট:

কমলগঞ্জে ৩ হাজার ১শ’ পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

ছবি- বহুমাত্রিক.কম

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৩১শ’ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস (কোভিড-১৯) দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের মধ্যে বৃহস্পতিবার (২ জুলাই) সকাল সাড়ে ১১টায় বিতরণ করা হয়।

কমলগঞ্জ প্রশাসন এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের খাদ্যসামগ্রী হিসেবে ১০ কেজি করে ৩১০০ পরিবারের মধ্যে চাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. রফিকুর রহমান। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আছাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, মুন্সীবাজার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শফিকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে করোনা ভাইরাস (কোভিড-১৯) দুর্যোগে ক্ষতিগ্রস্ত কমলগঞ্জ উপজেলার সকল ট্রাক শ্রমিক/লরী শ্রমিক, পিকআপ, কাভার্ড, বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি, তাঁত শিল্প শ্রমিক, মৌলভীবাজার জেলা সড়ক পরিবগন শ্রমিক ইউনিয়ন কমলগঞ্জ শাখা, উপজেলা সদর সিএনজি গ্রুপ পরিচালনা কমিটি, পিকআপ শ্রমিক, ডেকোরেটার্স কারিগর সমিতি, অটো মোবাইল ও মটর মেকানিক ইউনিয়ন, টমটম, রিক্সাচালকসহ সর্বমোট ৩১০০ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে স্ব স্ব সংগঠনের সভাপতি-সম্পাদকের বিতরণের জন্য চাল হস্তান্তর করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer