Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

কমলগঞ্জে ফার্মাসিস্টের বদলী আদেশ প্রত্যাহারের দাবি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৫, ১২ জুলাই ২০২০

প্রিন্ট:

কমলগঞ্জে ফার্মাসিস্টের বদলী আদেশ প্রত্যাহারের দাবি

ছবি- বহুমাত্রিক.কম

মৌলভীবাজার : মৌলভীবাজারের কমলগঞ্জের গরীবের ডাক্তার নামে খ্যাত ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট পরিতোষ শর্মার বদলী প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার (১২ জুলাই) বেলা ১টায় কমলগঞ্জ থানা সংলগ্ন ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের সামনে এলাকাবাসির উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, `ফার্মাসিস্ট পরিতোষের সেবার মান ভালো হওয়ায় তাঁর বদলি মেনে নিতে পারছেন না। রহস্যজনক কারণে তাকে এক দিনের মধ্যেই বদলী করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে এলাকাবাসীর সেবা দিয়ে আসছেন। তাই তার বদলি স্থগিত চেয়ে মানববন্ধন করতে বাধ্য হচ্ছেন।`

এ বিষয়ে বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, সরকারি চাকুরির নিয়ম মাফিক মৌলভীবাজার সিভিল সার্জনের কার্যালয় থেকে ফার্মাসিস্ট পরিতোষ শর্মার বদলী হয়েছে। এখানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে উনার করার কিছু নেই। তিনি আরও বলেন, এ উপ-স্বাস্থ্য কেন্দ্রে একজন চিকিৎসক কর্মরত আছেন। বর্তমানে তিনি কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা চিকিৎসার দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, ২০০৮ সাল থেকে ফার্মাসিস্ট পরিতোষ শর্মা কমলগঞ্জ ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত ছিলেন। সেখান থেকে বর্তমানে কমলগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার বদলি হয়েছে। মানববন্ধনের ফেস্টুনে লেখা ফার্মাসিস্ট পরিতোষ শর্মার বদলি স্থগিত করে ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে রাখার জন্য কর্তৃপক্ষের কাছে দাবি জানানো হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer