Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

কমলগঞ্জে চুরির অপবাদে এক ব্যক্তিকে গাছের সাথে বেঁধে নির্যাতন

নূরুল মোহাইমীন মিল্টন, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৪, ২২ জানুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কমলগঞ্জে চুরির অপবাদে এক ব্যক্তিকে গাছের সাথে বেঁধে নির্যাতন

মৌলভীবাজার : মৌলভীবাজারের কমলগঞ্জে থানা সংলগ্ন চন্ডীপুর গ্রামে এক ব্যবসা প্রতিষ্ঠানসহ দুই বাড়িতে চুরির অপবাদে এক ব্যক্তিকে আটক করে গাছের সাথে বেঁধে নির্যাতন করা হয়েছে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। ঘটনার পর মঙ্গলবার ভোরে চুরির অপবাদে মঈন উদ্দীন (২৭) নামে এক ব্যক্তি আটক করে গাছের সাথে বেঁধে রাখা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে চন্ডীপুর গ্রামে এক ব্যবসা প্রতিষ্টান, কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সম্মুখে লতিফিয়া ভেরাইটিজ ষ্টোর, কমলগঞ্জ থানার সামনে সাজ্জাদ মিয়ার বাড়ি এবং চন্ডিপুর গ্রামের কাপ্তান মিয়ার বাড়িতে মঙ্গলবার দিবাগত রাতে চুরির ঘটনা ঘটে।

পরে চন্ডিপুর গ্রামের কাপ্তান মিয়ার বাড়ির লোকজন চুরির অপবাদে মঈন উদ্দীন (২৭) নামে এক ব্যক্তিকে আটক করে দোকানের সামনে গাছের সাথে বেঁধে নির্যাতন করা হয়। মঈন উদ্দীন উপজেলার মাধবপুর ইউনিয়নের টিলাগাঁও গ্রামের চান মিয়ার ছেলে। পরে খবর পেয়ে কমলগঞ্জ থানার উপপরিদর্শক সুরুজ আলী গাছের সাথে বাঁধা অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তবে নাম প্রকাশে অনিচ্ছুক থানা পুলিশের এক উপপরিদর্শক বলেন, চুরির অপবাদে এভাবে গাছের সাথে বেঁধে রাখা ঠিক হয়নি।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, তাঁকে গাছের সাথে বেঁধে নির্যাতনের বিষয়ে কিছু জানিনা। তবে চুরির অভিযোগে সন্দেহজনকভাবে জনতা আটক করে। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer