Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, বুধবার ১৭ এপ্রিল ২০২৪

কণার সঙ্গে গাইলেন মাহতিম শাকিব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:১৭, ৩ ডিসেম্বর ২০১৮

আপডেট: ২০:৪৬, ৩ ডিসেম্বর ২০১৮

প্রিন্ট:

কণার সঙ্গে গাইলেন মাহতিম শাকিব

প্রথমবার দ্বৈত গানে কণ্ঠ দিলেন এ প্রজন্মের জনপ্রিয় ইউটিউবার মাহতিম শাকিব। ‘কুয়াশা’ শিরোনামের গানটিতে তিনি কণ্ঠ মিলিয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কণার সাথে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ওয়েব সিরিজ ‘কুয়াশা’ জন্য গানটি তৈরি করা হয়েছে। গানটির কথা লিখেছেন জনি হক। সুর ও সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। রোববার (২ ডিসেম্বর) সন্ধ্যায় গানটির রেকর্ডিং হয়েছে।

এ প্রসঙ্গে মোস্তফা কামাল রাজ বলেন,আমি খুব চেয়েছি এই গানে কনা ও মাহমিত শাকিবের কণ্ঠ থাকুক। তারা দারুণ গেয়েছেন। কাহিনীর সঙ্গে মিলিয়ে লেখা গানের কথা ও সুর আমার বেশ পছন্দ হয়েছে। গানটি নিয়ে মাহতিম শাকিব বলেন, এ পর্যন্ত যেসব গান গেয়েছি সবই একক। এবারই প্রথম ডুয়েট গাইলাম। কনা আপু আর আমার এই গান শ্রোতাদের ভালো লাগলে খুব খুশি হবো।

কণা বলেন, মাহতিম শাকিবের গায়কী আমার ভালো লাগে। রেকর্ডিংয়ের আগে জানতাম না এটি ওর প্রথম ডুয়েট। সেই হিসেবে শ্রোতাদের জন্য এই গান অন্যরকম লাগবে বলে আমার বিশ্বাস। রাজের ‘কুয়াশা’য় প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা ও এবিএম সুমন। এছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম। এটি অপরাধ জগতের গল্প নিয়ে তৈরি হচ্ছে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প নিয়ে ‘কুয়াশা’র চিত্রনাট্য সাজিয়েছেন মারুফ রেহমান। এটি প্রযোজনা করছে ইনোভেট সল্যুশন্স। এ বছরেই সিনেস্পট অরিজিনালসে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer