Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

কক্সবাজারে আওয়ামী লীগের জনসভায় শেখ হাসিনা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:৩০, ৭ ডিসেম্বর ২০২২

প্রিন্ট:

কক্সবাজারে আওয়ামী লীগের জনসভায় শেখ হাসিনা

শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বুধবার বিকেল ৪টার দিকে জনসভায় উপস্থিত হন তিনি।

এর আগে দুপুর ১২টার পর কোরআন, গীতা, ত্রিপিটক ও বাইবেল পাঠের মধ্য দিয়ে শুরু হয় জনসভা। এরপর স্থানীয় নেতারা বক্তব্য শুরু করেন।

এদিকে জনসভাস্থল মানুষে ভরপুর হয়ে গেছে। সভাস্থলের বাইরে বিজয় সরণির হলিডে মোড় থেকে সৈকতের লাবণী পয়েন্ট পর্যন্ত এলাকায় মানুষের স্রোত দেখা গেছে।

এদিন ভোর থেকেই দলে দলে মিছিল নিয়ে সভাস্থলে যোগ দেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। জেলার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে নানা রঙের টি-শার্ট, গেঞ্জি, টুপি পরে আসেন তারা। নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখর হয়ে ওঠে কক্সবাজারের রাজপথ।

এদিকে জনসভা উপলক্ষে কক্সবাজার শহরে যান চলাচল নিয়ন্ত্রণ করতে দেখা গেছে ট্রাফিক পুলিশকে। সভাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে হাসপাতাল মোড়, প্রধান সড়কের পালের দোকানের পশ্চিমে কোনো প্রকার যানবাহন প্রবেশ করতে দেয়া হচ্ছে না। বন্ধ রাখা হয়েছে মেরিন ড্রাইভে সাধারণ যান চলাচল।

পাঁচ বছর পর বুধবার একদিনের সফরে কক্সবাজার যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে ২৯ প্রকল্পের উদ্বোধন করেন তিনি। ১ হাজার ৩৯৩ কোটি টাকা ব্যয়ে এসব প্রকল্পের কাজ শেষ হয়েছে। একইসঙ্গে ৫৭২ কোটি টাকা ব্যয়ে চারটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। জনসভায় এসব প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।

বুধবার সাড়ে ১১টার পরপর প্রধানমন্ত্রী উখিয়া উপজেলার সমুদ্র তীরবর্তী ইনানীতে বাংলাদেশসহ ২৮টি দেশের নৌবাহিনী ও উপকূলীয় সংগঠনগুলোর অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাওয়া ৪ দিনব্যাপী আন্তর্জাতিক ফ্লিট রিভিউ-২০২২ এর উদ্বোধন করেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer