Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি কিনে প্রতিদিন ৩৫ লাখ টাকা পাওয়ার সুযোগ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৮, ২০ ফেব্রুয়ারি ২০২০

প্রিন্ট:

ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি কিনে প্রতিদিন ৩৫ লাখ টাকা পাওয়ার সুযোগ

ছবি-সংগৃহীত

শুরু হলো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬। কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে অনলাইনে আরো দ্রুত ও উন্নত বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন চালাচ্ছে এই ক্যাম্পেইন। প্রতিবারের মতো এবারও ক্রেতাদের জন্য বিশেষ চমক রেখেছে প্রতিষ্ঠানটি। ওয়ালটন রেফ্রিজারেটর, টেলিভিশন এবং এয়ারকন্ডিশনার ক্রেতাদের জন্য প্রতিদিনই রয়েছে ৩৫ লাখ টাকা পাওয়ার সুযোগ।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬ এর ‘ডিক্লারেশন প্রোগ্রাম’-এ এসব বিষয় জানানো হয়।

অনুষ্ঠানে জানানো হয়, ডিজিটাল ক্যাম্পেইনের মূল লক্ষ্য হচ্ছে- কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে বিক্রয়োত্তর সেবা কার্যক্রমকে অনলাইন নেটওয়ার্কের আওতায় নিয়ে আসা। এর মাধ্যমে ক্রয়কৃত পণ্যের বারকোড, ক্রেতার নাম, ঠিকানা, ফোন নম্বর ইত্যাদি তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাক্সিক্ষত সেবা নিতে পারছেন গ্রাহক। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। যা ওয়ালটনের পণ্য গবেষণা ও মানোন্নয়ণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

ওই রেজিস্ট্রেশন কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে তাদের সম্মানিত করতেই চালানো হচ্ছে ডিজিটাল ক্যাম্পেইন। আর এতে ক্রেতাদের উৎসাহিত করতে নগদ ক্যাশব্যাক, ক্যাশ ভাউচারসহ বিভিন্ন সুবিধা দেয়া হচ্ছে।

ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, সেলস ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, ডিস্ট্রিবিউটর সেলস নেটওয়ার্কের প্রধান এমদাদুল হক সরকার, প্লাজা সেলস নেটওয়ার্কের প্রধান মোহাম্মদ রায়হান, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, উদয় হাকিম, সিরাজুল ইসলাম, সাখাওয়াৎ হোসেন ও আমিন খান, রেফ্রিজারেটর বিভাগের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ, এসি বিভাগের সিইও তানভীর রহমান, টিভি বিভাগের সিইও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম। লিখিত বক্তব্য উপস্থাপন করেন ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক আরিফুল আম্বিয়া। লিখিত বক্তব্যে জানানো হয়, ২০১৭ সালের অক্টোবর থেকে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালানো হচ্ছে। এরইমধ্যে এর ৫টি সিজন সফলভাবে সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজনই গ্রাহক পর্যায়ে ভালো সাড়া ফেলেছিল। অল্প সময়ের মধ্যেই অর্ধ-কোটিরও বেশি ক্রেতা ওয়ালটনের ‘কাস্টমার ডাটাবেজ’ এ অন্তর্ভূক্ত হয়েছেন। এই ব্যাপক গ্রাহক সাড়ার প্রেক্ষিতে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬ শুরু করেছে ওয়ালটন। এতে ক্রেতাদের জন্য প্রতিদিনই ৩৫ লাখ টাকা পাওয়ার সুযোগ রেখেছে ওয়ালটন। একজন ক্রেতা সর্বোচ্চ নগদ ৫ লাখ টাকা পেতে পারেন। সব ক্রেতার জন্যই আছে নিশ্চিত ক্যাশ ভাউচার।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, চলতি বছর ২৫ লাখ ফ্রিজ, ১০ লাখ টেলিভিশন, ২.৫ লাখ এয়ার কন্ডিশনারসহ বিপুল পরিমাণ হোম, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স এবং ডিজিটাল ডিভাইস বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন। এই বিপুল পরিমাণ ক্রেতাকে কাস্টমার ডাটাবেজে অন্তর্ভূক্ত করার লক্ষ্যে ক্যাম্পেইনের সিজন-৬ শুরু করেছে ওয়ালটন।

উল্লেখ্য, ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি সুবিধা দিচ্ছে ওয়ালটন। এসিতে ৬ মাসের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে রয়েছে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি সুবিধা। এদিকে ওয়ালটন টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টির পাশাপাশি টিভির প্যানেলে ৪ বছর পর্যন্ত গ্যারান্টি ও ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টির সুবিধা দেয়া হচ্ছে।

দেশজুড়ে ওয়ালটনের রয়েছে ১৭ হাজারেরও বেশি শোরুম। যেখান থেকে ক্রেতারা চাহিদা ও প্রয়োজন অনুযায়ী অসংখ্য মডেল ও ডিজাইন থেকে পছন্দের পণ্যটি কিনতে পারছেন। পাশাপাশি ঘরে বসে অনলাইনের ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) থেকে সব ধরনের ওয়ালটন পণ্য কেনা যাচ্ছে।  দ্রুত বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় সারা দেশে ওয়ালটনের রয়েছে ৭৩টি সার্ভিস সেন্টার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer