Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

ওয়ার্ল্ড ভিশনে চাকরির সুযোগ, বেতন ৭৫ হাজার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:২৭, ১০ মে ২০২২

প্রিন্ট:

ওয়ার্ল্ড ভিশনে চাকরির সুযোগ, বেতন ৭৫ হাজার

ওয়ার্ল্ড ভিশন, একটি খ্রিষ্টান মানবিক উন্নয়ন এবং অ্যাডভোকেসি সংস্থা যা বিশ্বের বৃহত্তম আন্তর্জাতিক সংস্থাগুলোর একটি। সমাজের হতদরিদ্র শিশু এবং পরিবারকে সহায়তা করে তাদের জীবন-মানোন্নয়ন এবং দারিদ্রতা দূরীকরণে সংস্থাটি বদ্ধপরিকর।

আন্তর্জাতিক এই এনজিওটির বাংলাদেশে শাখা রয়েছে। এর নাম ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। সম্প্রতি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ফিল্ড কমিউনিকেশনে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ফিল্ড কমিউনিকেশন কোঅর্ডিনেটর।

পদের সংখ্যা : ২টি।

আবেদন যোগ্যতা : সোশ্যাল সায়েন্স, আর্টসে স্নাতক পাস। তবে ম্যাস কমিউনিকেশন, জার্নালিজম বা মিডিয়া রিলেশনস নিয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স কমপক্ষে ২৮ বছর হতে হবে। এছাড়াও কমিউনিকেশন, ডকুমেন্টেশন, পাবলিক রিলেশনস, মিডিয়া বা সমমান বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে।

দলবদ্ধ হয়ে কাজের আগ্রহ থাকতে হবে। মাইক্রোসফট অফিসে কাজে পারদর্শী হতে হবে। বিশেষ করে এমএস ওয়ার্ড, এক্সেল অ্যান্ড পাওয়ার পয়েন্টে দক্ষ হতে হবে। চূড়ান্ত নিয়োগের পর ঢাকা ও বরিশালে কাজ করতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ৭০,০০০-৭৫০০০ টাকা। এছাড়াও মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক দুইদিন ছুটি, গ্রাচুয়েটি প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ২১ মে, ২০২২

যেভাবে আবেদন করবেন: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer