Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

এরশাদের জানাজায় লাখো মানুষের ঢল, দাফন নিয়ে হট্টগোল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৩, ১৬ জুলাই ২০১৯

আপডেট: ১৪:৫৬, ১৬ জুলাই ২০১৯

প্রিন্ট:

এরশাদের জানাজায় লাখো মানুষের ঢল, দাফন নিয়ে হট্টগোল

ছবি- সংগৃহীত

রংপুর: রংপুরের কালেক্টরেট ঈদগাহ ময়দানে সংসদের বিরোধী দলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জানাজা শেষ হয়েছে। জানাজায় অংশ নিতে ও শেষবারের মতো দেখতে লাখো জনতা উপস্থিত হন মাঠে।

জানাজা শেষে বেলা ২টা ৪৪ মিনিটের দিকে এরশাদের মরদেহবাহী গাড়ি জাতীয় পার্টি চেয়ারম্যানের বাড়ি পল্লীনিবাসে নিয়ে যাওয়া হচ্ছে। এরশাদের জানাজা কোথায় হবে এবিষয়ে চূড়ান্ত কিছু জানা না গেলেও জানাজার পূর্বে তুমুল হট্টোগোলের সৃষ্টি হয়। সেখানে এরশাদের ছোটভাই জিএম কাদের বক্তব্য রাখতে গিয়েও শেষ করতে পারেননি। এম্বুলেন্সটি ঘিরে আছেন রংপুরের নেতাকর্মীরা। গাড়িতে আছেন স্থানীয় পৌর মেয়র।

এরআগে এরশাদের কফিন কালেক্টরেট মাঠে আসার পর পরই পুলিশি বেষ্টনী ভেঙে মরদেহের কাছে ছুটতে থাকেন দলীয় নেতাকর্মীরা। উপচেপড়া ভিড়ের মাঝে শুরু হয় ফুল দিয়ে শ্রদ্ধা জানানো। নিজ দলের নেতাকর্মী ছাড়াও আওয়ামী লীগ, বিএনপি ও তাদের অঙ্গ সংগঠনসহ বিভিন্ন ব‍্যবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

রংপুরের পল্লী নিবাসে এরশাদকে দাফন করার সিদ্ধান্তে এখনও অটল রয়েছেন স্থানীয় নেতাকর্মীরা।  রংপুর ক্যান্টনমেন্টে থেকে মরদেহবাহী গাড়ি কালেক্টরেট মাঠে পৌঁছায় মঙ্গলবার ১২টা ১৫ মিনিটে। এর আগে বেলা ১১টা ৫০ মিনিটে বিমানবাহিনীর একটি সাদা হেলিকপ্টারযোগে এরশাদের লাশ ঢাকা থেকে আনা হয় রংপুর ক্যান্টনমেন্টে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer