Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

এরশাদের জন্য দোয়া চেয়েছেন ছেলে এরিক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৪১, ১৪ জুলাই ২০১৯

প্রিন্ট:

এরশাদের জন্য দোয়া চেয়েছেন ছেলে এরিক

ছবি- সংগৃহীত

ঢাকা : সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও একাদশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এইচএম এরশাদের এরশাদের রুহের মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ছেলে এরিক এরশাদ।

এইচএম এরশাদ রবিবার সকাল পৌনে ৮টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরশাদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সিএমএইচে আত্মীয়-স্বজন ও নেতাকর্মীরা ভিড় করেন। এ সময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজন ও শুভানুধ্যায়ীদের কান্নায় ভারী হয়ে উঠে পরিবেশ।

এ সময় এরশাদের ছেলে এরিক বাবার জন্য দোয়া চেয়ে কান্নায় ভেঙে পড়েন। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, ‘আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন। তাকে যেন আল্লাহ বেহেশত নসিব করেন। উনার মতো মানুষ আর কখনো আসবে না।’

প্রসঙ্গত, সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা এইচএম এরশাদ রবিবার সকাল পৌনে ৮টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ৪ জুলাই থেকে সিএমএইচে লাইফ সাপোর্টে ছিলেন। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রপতি আবদল হামিদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer