Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

এবার রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:০৭, ২১ জুন ২০২০

প্রিন্ট:

এবার রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা

গত সপ্তাহে বলিউড তারকা সুশান্তের মৃত্যুর ঘটনায় করাণ জোহার, একতা কাপুর, সালমান খান, সঞ্জয়লীলা বনশালি সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।এবার সুশান্ত সিং রাজপূতের মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

জিনিউজের প্রতিবেদন বলছে, বিহারের পাটাহি এলাকার এক বাসিন্দা রিয়ার বিরুদ্ধে এই মামলা করেছেন। আগামী ২৪ জুন এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

এই নিয়ে বিহারের মুজাফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে দ্বিতীয় পিটিশন দায়ের হল।রিয়ার বিরুদ্ধে সুধীর কুমার ওঝা সুশান্তকে আর্থিক ও মানসিক ভাবে শোষণের অভিযোগ এনেছিলেন। রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) ও ৪২০ (প্রতারণা) ধারায় মামলা দায়ের হয়।

এদিকে সুশান্ত সিং রাজপূতের মৃত্যুর পর মুম্বই পুলিশ রিয়া চক্রবর্তীকে প্রায় ১১ ঘণ্টা জেরা করে বলে জানা যায়। জেরায় রিয়া পুলিসকে সুশান্তের সঙ্গে তার ঝগড়ার কথা স্বীকার করেছেন বলেও জানা যায়। আরও একটি সূত্র, বলছে সুশান্তের পরিবারও রিয়াকে তেমন একটা পছন্দ করছিলেন না। সুশান্তের শেষকৃত্যে যাতে রিয়া না থাকেন, সেকথাও স্পষ্ট করে দিয়েছিলেন তারা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer