Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

এবার পশ্চিমবঙ্গে ধর্ষণের পর নারীকে পুড়িয়ে হত্যা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:১৪, ৬ ডিসেম্বর ২০১৯

আপডেট: ২৩:১৫, ৬ ডিসেম্বর ২০১৯

প্রিন্ট:

এবার পশ্চিমবঙ্গে ধর্ষণের পর নারীকে পুড়িয়ে হত্যা

ভারতের তেলেঙ্গানা রাজ্যে গণধর্ষণের পর এক নারী পশু চিকিৎসককে পুড়িয়ে হত্যার ঘটনায় পুরো দেশ যখন বিক্ষোভে উত্তাল তখন ভারতের পশ্চিমবঙ্গ থেকে অজ্ঞাত এক নারীর পোড়া লাশ উদ্ধার করল পুলিশ। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকেও ধর্ষণের পর পুড়িয়ে হত্যা করা হয়েছে। পুলিশ এখনও ধর্ষণের বিষয়টি সম্পর্কে নিশ্চিত করে কিছু জানায়নি। তবে ওই নারীর গোপনাঙ্গে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে তারা।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) মালদহ জেলার ধানতলা এলাকার একটি আম বাগানের কাছ থেকে ওই যুবতীর পোড়া লাশ উদ্ধার করা হয়। তবে প্রাথমিক ভাবে তার নামপরিচয় জানাতে পারেনি পুলিশ।
অনিমেষ দাস নামের ওই এলাকার এক বাসিন্দা বলেন, ‘আমরা বৃহস্পতিবার যুবতীর পোড়া লাশের সন্ধান পেয়ে সঙ্গে সঙ্গে স্থানীয় থানায় বিষয়টি জানানো হয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।’

জেলা পুলিশ সুপার অলোক রাজঘোড়িয়া জানান, ওই নারীর দেহ থেকে কিছু নমুনা সংগ্রহ করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। আমরা ময়নাতদন্তের পর মৃতদেহটির পরিচয় শনাক্ত করা এবং তিনি কীভাবে মারা গেলেন তা নিশ্চিত করার চেষ্টা করব। ডেপুটি-পুলিশ সুপার প্রশান্ত দেবনাথ জানান, ওই নারীর গোপনাঙ্গে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে। তার গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারা হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer