Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

এবার অর্থপাচার মামলায় গ্রেপ্তার দেখান হলো সম্রাটকে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৫৪, ১০ নভেম্বর ২০২০

প্রিন্ট:

এবার অর্থপাচার মামলায় গ্রেপ্তার দেখান হলো সম্রাটকে

অর্থপাচার মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিস্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকা মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করা হলে বিচারক তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

এর আগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে এ মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করে। আবেদনের পর আদালতে তাকে কারাগার থেকে আদালতে উপস্থিত করার জন্য নির্দেশ দেন। মঙ্গলবার তার উপস্থিতিতে বিচারক শুনানি শেষে তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

গত ১২ সেপ্টেম্বর রাজধানীর রমনা থানায় সম্রাটের বিরুদ্ধে অর্থপাচারের অভিযোগে মানি লন্ডারিং আইনে মামলা করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মামলায় সম্রাটের অন্যতম সহযোগী এনামুল হক আরমানকেও আসামি করা হয়।

 

গত বছরের ৫ অক্টোবর ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয় আত্মগোপনে থাকা সম্রাটকে। তার সঙ্গে সহযোগী আরমানকেও আটক করা হয়। ঢাকায় এনে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদও করে র‌্যাব। পরে সম্রাটের কার্যালয় থেকে প্রাণীর চামড়া পাওয়ায় ৬ মাসের সাজা দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া সম্রাট ও আরমানের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা রয়েছে। তারা বর্তমানে কারাগারে রয়েছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer