Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

এটিএম শামসুজ্জামানের হাসপাতাল পরিবর্তন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০৪, ১৫ জুন ২০১৯

প্রিন্ট:

এটিএম শামসুজ্জামানের হাসপাতাল পরিবর্তন

ঢাকা : টানা কয়েক সপ্তাহ ধরে হাসপাতালে আছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা এটি এম শামসুজ্জামান। বরেণ্য এই অভিনেতার ঈদ কাটিয়েছেন হাসপাতালেই।

বরেণ্য ও শক্তিমান অভিনেতা গত ২৬ এপ্রিল থেকে রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি আছেন। এবার এই হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়া হচ্ছে তাকে।

শনিবার তাকে আজগর আলী হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে বলে জানিয়েছেন এটিএম শামসুজ্জামানের মেজো মেয়ে কোয়েল।

কোয়েল বলেন, ‘সবার দোয়ায় আমার আব্বা এখন অনেকটাই সুস্থ। আশা করি শনিবার চিকিৎসকরা তাকে রিলিজ দিয়ে দিবেন। তবে রিলিজের পর হাসপাতাল থেকে বাসায় না নিয়ে তাকে নেওয়া হবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে।’

সুস্থ হয়ে ওঠার পরেও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়ার কারণ জানিয়ে কোয়েল বলেন, ‘ পুরোপুরি সুস্থ হতে আরও কিছুদিন সময় লাগবে। তাকে যেন নার্সিং আর অন্যান্য সেবা সময় মতো দেওয়া যায় তাই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া আব্বাকে ফিজিওথেরাপিও দিতে হবে। এজন্য তাকে কয়েকদিন বিএসএমএমইউ-তে রাখবো।’

কোয়েল জানান, শনিবার এটিএম শামসুজ্জামানকে রিলিজের সময় আজগর আলী হাসপাতালে সংবাদ সম্মেলন করবেন তারা। সংবাদ সম্মেলনে সেখানকার ডাক্তাররা চিকিৎসা ও অন্যান্য বিষয়ে ব্রিফ করবেন।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer