Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এ সেমিনার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:১০, ১৯ জুন ২০১৯

প্রিন্ট:

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এ সেমিনার

চাঁপাইনবাবগঞ্জ জেলায় অবস্থিত এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ- এর নিজস্ব মিলনায়তনে ‘Introduction to Institutional Quality Assurance Cell (IQAC)’  শীর্ষক এক সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান। সেমিনারে পেপার উপস্থাপন করেন ওছঅঈ এর অতিরিক্ত পরিচালক ড. মোঃ মাহাবুবুর রহমান এবং মোঃ আবদুল্লাহ-আল-মাসুম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন IQAC এর পরিচালক ও কৃষি অনুষদের ডিন ড. মোহাম্মদ দেলোয়ার হোসেন। সেমিনার শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তাঁর বক্তব্যে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের IQAC এর বর্তমান পরিস্থিতি তুলে ধরেন এবং এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় এর সকল স্তরে QA বাস্তবায়নের উপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।

সেমিনারে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (চঃ দাঃ) ও পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহরিয়ার কবীর, ব্যবসায় অনুষদের সহযোগী অধ্যাপক ড. মোঃ শামিমুল হাসান, রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী, ব্যবসায় অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের প্রধান ড. আশরাফুল আরিফ, প্রক্টর ও আইন অনুষদের প্রধান এস.এম. শহীদুল ইসলাম এবং সকল শিক্ষকবৃন্দ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer