Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

একাধিক পদে চাকরি দিচ্ছে স্থাপত্য অধিদফতর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৮, ২৩ নভেম্বর ২০২২

প্রিন্ট:

একাধিক পদে চাকরি দিচ্ছে স্থাপত্য অধিদফতর

 

একাধিক পদে জনবল নেবে স্থাপত্য অধিদফতর।প্রতিষ্ঠানটি রাজস্ব খাতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ড্রাফটসম্যান (নকশাকার গ্রেড-২)।

পদের সংখ্যা: ৩

আবেদন যোগ্যতা: বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড থেকে স্থাপত্যে অন্যূন ডিপ্লোমাসহ কম্পিউটার এইডেড ড্রাফটিংয়ে অন্যূন দুই বছরের কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর

পদের সংখ্যা: ২

আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রি। সাঁটলিপিতে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলায় ৪৫ ও ইংরেজিতে ৭০ শব্দ এবং কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ এবং ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম:

ড্রাফটসম্যান (নকশাকার গ্রেড-৪)

পদের সংখ্যা: ১৯

আবেদন যোগ্যতা: স্বীকৃত শিক্ষা বোর্ড থেকে দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ এইচএসসি বা সমমান পাস। অনুমোদিত প্রতিষ্ঠান থেকে দুই বছর মেয়াদি সিভিল/আর্কিটেকচার/বিল্ডিং ড্রাফটিং সার্টিকেটসহ কম্পিউটার এইডেড ড্রাফটিংয়ে দুই বছরের কাজের অভিজ্ঞতা। অথবা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড থেকে আর্কিটেকচার বিষয়ে অন্যূন চার বছর মেয়াদি ডিপ্লোমা ডিগ্রি। বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদের সংখ্যা: ৮
আবেদন যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ এবং ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২৪,৪৯০ টাকা (গ্রেড-১৬)।

পদের নাম: গাড়িচালক

পদসংখ্যা: ২

আবেদন যোগ্যতা: জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) বা সমমান পাস। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি কর্তৃক ইস্যু করা বৈধ লাইসেন্সসহ (ভারী লাইসেন্স/ হালকা লাইসেন্স) ভারী/ হালকা যানবাহন চালনায় পারদর্শী।
বেতন স্কেল: ৯,৩০০-২৪,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: সহকারী মডেল মেকার

পদের সংখ্যা: ৩

আবেদন যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। দুই বছর মেয়াদি সিভিল/ আর্কিটেকচার/ বিল্ডিং ড্রাফটিং সার্টিফিকেটসহ কম্পিউটার এইডেড ড্রাফটিং এবং মডেল তৈরির কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতা।
বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড-১৮)

পদের নাম: সহকারী প্রিন্টার

পদের সংখ্যা: ৪

আবেদন যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। অনুমোদিত প্রতিষ্ঠান থেকে দুই বছর মেয়াদি সিভিল/ আর্কিটেকচার/ বিল্ডিং ড্রাফটিং সার্টিফিকেটসহ প্রিন্টিং কাজে অন্যূন এক বছরের বাস্তব অভিজ্ঞতা।
বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড-১৮)

পদের নাম: ইলেকট্রিশিয়ান। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড থেকে ইলেকট্রিক্যাল বিষয়ে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণসহ সংশ্লিষ্ট কাজে অন্যূন এক বছরের অভিজ্ঞতা। বেতন স্কেল: ৮,৫০০-২০,৫৭০ টাকা (গ্রেড-১৯)

বয়সসীমা : ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে কোটায় আবেদন করলে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন প্রবেশ করুন এ লিংকে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer