Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

‘এক পলকে শেখ হাসিনা’ অ্যাপ নির্মাতা আরাবীকে পলকের ফোন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৩২, ১৬ অক্টোবর ২০২০

প্রিন্ট:

‘এক পলকে শেখ হাসিনা’ অ্যাপ নির্মাতা আরাবীকে পলকের ফোন

প্রধানমন্ত্রীকে নিয়ে ‘এক পলকে শেখ হাসিনা’ অ্যাপ তৈরি করা ফুলপুর আমুয়াকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী আরাবী বিনতে শফিক শিফাকে ঢাকায় শেখ রাসেলের জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিতে আমন্ত্রণ জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বৃহস্পতিবার দুপুরে প্রতিমন্ত্রী মোবাইল ফোনে ক্ষুদে প্রোগ্রামার আরাবীর সঙ্গে কথা বলেন। তার খোঁজখবর নেন এবং আগামী ১৮ অক্টোবর ঢাকায় শেখ রাসেলের জন্মদিনের অনুষ্ঠানে অভিভাবকসহ অংশ নেয়ার জন্য আরাবীকে আমন্ত্রণ জানান।

ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে। তখন প্রধানমন্ত্রীর সঙ্গে আরাবীর দেখা করার ইচ্ছা পূরণও হতে পারে।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে কথা বলে দারুণ উচ্ছ্বসিত ক্ষুদে প্রোগ্রামার আরাবী। সে জানায়, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তাকে জীবন গঠনে অনেক পরামর্শ দিয়েছেন। ডিজিটাল বাংলাদেশের উৎকর্ষতা সাধনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে আজীবন কাজ করার অঙ্গীকারের কথা জানায় আরাবী।

জেলা প্রশাসক মিজানুর রহমান জানান, আরাবীকে ১৮ অক্টোবর ঢাকায় সকাল ৯টা ও বিকেল ৩টার দুটি অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। অনুষ্ঠানে তার উপস্থিতি নিশ্চিত করতে জেলা প্রশাসককে চিঠি দিয়ে বলা হয়েছে। আরাবীকে ওইদিন একটি ডেক্সটপ কম্পিউটার ও নগদ ৫০ হাজার টাকা উপহার দেয়া বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer