Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

এক ছবিতে এত তারকা!

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:০৩, ২৭ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

এক ছবিতে এত তারকা!

ঢাকা : এক ছবিতে এত তারকা! পরিচালক, প্রযোজক করণ জোহার সম্প্রতি প্রকাশ করেছেন একটি ছবি, যেখানে একসঙ্গে দেখা গেলে বলিউডের প্রথম সারির সব তারকা- আমির খান, শাহরুখ খান, দীপিকা পাড়ুকোণ, রণবীর কাপুর, রণবীর সিং এবং আলিয়া ভাট!

এমনিতে বলিউডের বিভিন্ন পার্টিতে তারকাদের উপস্থিতিময় ছবির ছড়াছড়ি সামাজিক যোগাযোগের সকল মাধ্যমজুড়েই। কিন্তু করণের এই ছবিটির মাহাত্ম অন্যরকম। 

একসময় তারা ছিলেন চরম শত্রু। একে অপরের মুখও দেখতে চাইতেন না শাহরুখ এবং আমির খান। ওদিকে রণবীর কাপুরের সঙ্গে প্রেম করে ধোঁকা খেয়েছেন দীপিকা। তিনি এখন ঘর বাঁধার প্রস্তুতি নিচ্ছেন রণবীর সিং-এর সঙ্গে। ওদিকে রণবীর নিজে এখন হাবুডুবু আলিয়া ভাটের প্রেমে।

কিন্তু এদের সবাই অতীত তিক্ততার কথা ভুলে একত্রিত হলেন করণের ডাকে। ইন্সটাগ্রামে ছবিটি পোস্ট করে করণ জোহর লিখেছেন, ‘বছরের সেরা ব্লকবাস্টার’!

রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট অভিনয় করছেন ‘ব্রক্ষ্মাস্ত্র’তে। ওদিকে রণবীর সিং-এর সঙ্গে তাকে দেখা যাবে ‘গাল্লি বয়েজ’ আর ‘তখত’-এ। শাহরুখ এর নতুন সিনেমা ‘জিরো’ রয়েছে মুক্তির অপেক্ষায়। আর আমির খানের নতুন ছবি ‘থাগস অফ হিন্দুস্তান’। দুই ছবিতেই তাদের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

ছবির তারকাদের মধ্যে এখন হাতে কোনো কাজ নেই কেবল দীপিকা পাড়ুকোণের। বলিউড ছেড়ে হলিউডে পাড়ি জমানো দীপিকা চলতি বছরেই গাঁটছড়া বাঁধবেন রণবীর সিং-এর সঙ্গে। সেই প্রস্তুতিই নাকি নিচ্ছেন এখন!

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer