Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ঈদের আগের রাতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:১১, ১ আগস্ট ২০২০

প্রিন্ট:

ঈদের আগের রাতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের ধনবাড়ী-গোপালপুর সীমানায় আমিনুল ইসলাম নিক্সন (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।শুক্রবার রাত ১১ টার দিকে বাড়ি ফেরার পথে তাকে খুন করা হয়। গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু খুনের ঘটনা নিশ্চিত নিশ্চিত করেন।

এ নৃশংস খুনের ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে। স্বজন ও স্থানীয়রা ধারণা করছেন শত্রুতা থেকে এমন খুনের ঘটনা ঘটতে পারে।

নিহত আমিনুল ইসলাম নিক্সন টাঙ্গাইলের গোপালপুরের হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আলাউদ্দিন তালুকদার ওরফে তারা মিয়ার ছেলে। তিনি গোপালপুরের হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন। তিনি সপরিবারে ধনবাড়ী উপজেলা শহরে বাস করতেন।

স্থানীয়দের জানান, আমিনুল শুক্রবার বিকালে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের নিজ বাড়িতে আসেন। তিনি আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠকে শেষে রাত পৌনে ১১টার দিকে মোটরসাইকেল নিয়ে ধনবাড়ীর উদ্দেশ্যে রওনা হন। ধনবাড়ী-গোপালপুর সীমানার আজগড়া খাল পার হলেই দুর্বৃত্তরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। আচমকা আক্রমণ করলে মোটরসাইকেল থেকে পড়ে যান নিক্সন। এ সময় দুর্বৃত্তরা তাকে কোপাতে থাকে।

আমিনুলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। রাত সোয়া ১১টার দিকে মধুপুর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা ইয়াসমিন তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে বলে জানিয়েছেন।

ধনবাড়ীর নরিল্যার বাসিন্দা মজনু ও গোপালপুর সীমানার মামুন নিক্সনকে উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে যান। তারা জানান, নিক্সনের পেটের পাশে তিনটি স্টেপের চিহ্ন দেখা গেছে।

ধনবাড়ী থানার ওসি চানমিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত নিক্সনের লাশ মধুপুর হাসপাতাল থেকে ধনবাড়ী থানা হেফাজতে আনা হয়। সকালে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়া হয়।

মধুপুর থানার ওসি তারেক কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঈদের আগের রাতে এমন নৃশংস খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer