Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ঈদে ২৪ ঘণ্টা সিএনজি স্টেশন খোলা রাখুন: সচিব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৭, ৯ মে ২০১৯

প্রিন্ট:

ঈদে ২৪ ঘণ্টা সিএনজি স্টেশন খোলা রাখুন: সচিব

ঈদের আগে সাতদিন ও ঈদের পর পাঁচদিন দেশের সব সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা রাখার জন্য জ্বালানি মন্ত্রণালয়কে অনুরোধ জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম। খবর ইউএনবি’র

বৃহস্পতিবার সচিবালয়ে ঈদে মহাসড়কে যাত্রীদের যাতায়াত নির্বিঘ্ন করার বিষয়ে প্রস্তুতি সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। নজরুল ইসলাম দাবি করেন, এবার ঈদে সড়ক ও মহাসড়কের অবস্থা আগের চেয়ে অনেক ভাল। সড়ক ও মহাসড়কের জন্য কোথাও ভোগান্তি সৃষ্টি হবে না।

বৃষ্টি বা কোথাও অন্য সমস্যা হলে সাথে সাথে সমাধান করার জন্য যথেষ্ট বাজেট আছে বলেও জানান তিনি। মানুষের নির্বিঘ্নে বাড়ি ফেরার জন্য সব রকমের প্রস্তুতি নেয়া হয়েছে জানিয়ে সচিব বলেন, এবছর ঈদে ঘরমুখী মানুষদের ভোগান্তি কম হবে, ঈদযাত্রা হবে স্বস্তিদায়ক। ঈদের তিন দিন আগে থেকে মহাসড়কে ট্রাক, কাভার্ডভ্যান, লরি চলাচল বন্ধ রাখা হবে। মহাসড়কে ফিটনেসবিহীন যান চলাচল যেন করতে না পারে সে বিষয়টি লক্ষ্য রাখতে ভ্রাম্যমাণ আদালত থাকবে।

টিকেটর দাম যেন না বাড়ে সেজন্য টিকেট কাউন্টারে মনিটরিং করা হবে। অতিরিক্ত ভাড়া বন্ধে মহাসড়কে থাকবে ভিজিলেন্স টিম,’ যোগ করেন তিনি। তিনি আরও বলেন, যানজট এড়াতে ঈদের আগে পোশাক কারখানার কর্মীদের পর্যায়ক্রমে ছুটি দেয়ার জন্য গার্মেন্টস মালিকপক্ষকে বলা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer