Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

ইসিতে তাবিথের ১৪০ অভিযোগ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:২০, ২৮ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

ইসিতে তাবিথের ১৪০ অভিযোগ

ঢাকা : নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে (ডিএনসিসি) বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল নির্বাচন কমিশনে ১৪০টির বেশি অভিযোগ করেছেন বলে জানিয়েছেন।

মঙ্গলবার দুপুরে রাজধানীর মোহাম্মদপুরে শেরশাহ সুরী ঈদগাঁও মাঠের সামনে পথসভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।তাবিথ আউয়াল বলেন, ইসিতে ১৪০টির বেশি অভিযোগ করেছি। এগুলো আমলে না নিয়ে ১০২টি নিষ্পত্তি করে দিয়েছে।

নেতাকর্মীদের ভোটকেন্দ্রে অবস্থান নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিগত নির্বাচনে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়। এবার পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করলে সেটি সম্ভব হবে না।নিরপেক্ষভাবে ভোট আয়োজনের আহ্বান জানিয়ে বিএনপির এই মেয়রপ্রার্থী বলেন, আমি নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানাই। যাতে ভোটাররা ভয়ভীতি মুক্ত হয়ে ভোট প্রয়োগ করতে পারেন।

সবাইকে ভোটকেন্দ্রে আসার আহ্বান জানিয়ে তাবিথ আউয়াল বলেন, ভোটের আর মাত্র কয়েকটা দিন বাকি, সবাই সজাগ ও সতর্ক থাকবেন। ভোটের দিন নিজের ভোট নিজে দেবেন, তা হলে আর অন্য কেউ ভোট চুরি করতে পারবে না।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, ঢাকা মহানগর উত্তর বিএনপির সহসভাপতি বজলুল বাসিদ আঞ্জু, দফতর সম্পাদক এবিএম রাজ্জাক, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer