Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ইপিএলে ফের ড্র লিভারপুলের! মেজাজ হারিয়ে লাল কার্ড দেখল নুনেজ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:০৫, ১৬ আগস্ট ২০২২

প্রিন্ট:

ইপিএলে ফের ড্র লিভারপুলের! মেজাজ হারিয়ে লাল কার্ড দেখল নুনেজ

প্রিমিয়ার লিগের শুরুতেই হোঁচট খেয়ছিল লিভারপুল। প্রথম ম্যাচে কোনোমতে হার এড়িয়ে ছিল জার্গেন ক্লপের দল, এবার আটকে গেল ক্রিস্টাল প্যালেসের বিপক্ষেও। সেই সঙ্গে দলের অস্বস্তি বাড়িয়ে লাল কার্ড দেখলেন সদ্য দলটিতে যোগ দেওয়া উরুগুয়েন স্ট্রাইকার দারউইন নুনেজ। ম্যাচটি ১-১ গোলে অমীমাংসিত থেকেছে।

অথচ দিনটা হতে পারতো লিভারপুলেরই। শুরু থেকেই আক্রমণ চালায় নুনেজ, ডিয়াজ, মিলনাররা। কিন্তু কখনো প্যালেস গোলকিপার, তো কখনো ভাগ্য বাধা হয়ে দাঁড়ায় অল রেডদের সামনে। সেই সুযোগটা বেশ ভালোভাবেই কাজে লাগায় ক্রিস্টাল প্যালেসে।

খেলার বিপরীতে ৩২তম মিনিটে গোল হজম করে লিভারপুল। মাঝমাঠ থেকে সতীর্থের বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন করেন জাহা। ম্যাচের ৫৬ মিনিটে মেজাজ হারিয়ে প্যালেসের ইওয়াখিম আনাসনকে মাথা দিয়ে মুখে আঘাত করে লাল কার্ড দেখেন লিভারপুলের উরুগুয়েন স্ট্রাইকার নুনেজ।

১০ জনের দল নিয়েও অবশ্য সমতায় ফিরতে বেশি সময় নেয়নি লিভারপুল। নুনেজ উঠে যাওয়ার মিনিট চারেক পরই ডিয়াজ জালের ঠিকানা খুঁজে পান। ডি-বক্সের বাইরে থেকে কলম্বিয়ান ফরোয়ার্ডের ডান পায়ের শট ঠেকাতে পারেননি প্যালেসের গোলরক্ষক।

এই নিয়ে টানা দুই ড্রয়ে পয়েন্ট টেবিলের দ্বাদশ স্থানে নেমে গেছে লিভারপুল। অন্যদিকে টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে গতবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুইয়ে আছে আর্সেনাল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer