Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ইকুয়েডরকে ৬ গোলে উড়িয়ে দিল আর্জেন্টিনা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০০, ১৪ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

ইকুয়েডরকে ৬ গোলে উড়িয়ে দিল আর্জেন্টিনা

ঢাকা : লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া ও সার্জিও আগুয়েরোদের মতো তারকারা দলে না থাকলেও ইকুয়েডরের জালে ৬ গোল দিয়েছে লিওনেল স্কালোনির শিষ্যরা। রবিবার এস্তাদিও ম্যানুয়েল মার্তিনেজ স্টেডিয়ামে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে তাদের বিপক্ষে ৬-১ ব্যবধানে জিতেছে আর্জেন্টিনা।

ম্যাচের শুরু থেকে ইকুয়েডরের ওপর আক্রমণের ঝড় তুলে আর্জেন্টিনা। ২০ মিনিটে মার্কোস অ্যাকুয়ানার পাস থেকে লুকাস আলারিও`র গোলে এগিয়ে যায় আকাশী-নীলরা। এর ৭ মিনিটের মাথায় ইকুয়েডরের ভুলে ব্যবধান দ্বিগুণ হয় আর্জেন্টিনার। ডিফেন্ডার হায়রো স্প্রিনোজা বল ক্লিয়ার করতে গিয়ে উল্টো নিজেদের জালে বল জড়িয়ে দেন।

এরপরে ৩২ মিনিটে পেনাল্টি পায় স্কালোনির দল। স্পট কিক থেকে গোল করেন লিয়ান্দ্রো পেরেদেস। এর ফলে বিরতিতে যাওয়ার আগেই একের পর এক গোল হজম করে পিছিয়ে পড়ে ইকুয়েডর। অপরদিকে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা।

প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও আরো ৩ গোল করে লাতিন পরাশক্তিরা। ৬৬ মিনিটে আর্জেন্টিনার হয়ে চতুর্থ গোল করেন জার্মান পেজ্জেল্লা। ৮২ মিনিটে আবারও দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের ব্যবধান বাড়িয়ে দেন নিকোলাস ডমিঙ্গোয়েজ। এর চার মিনিট পর ইকুয়েডরের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুকাস ওকোম্পাস। অবশ্য দ্বিতীয়ার্ধে ইকুয়েডরের হয়ে একটি গোল শোধ করেন অ্যাঞ্জেল মেনা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer