Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও মিলাদ মাহফিল

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:০৭, ২ জুলাই ২০২০

প্রিন্ট:

আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও মিলাদ মাহফিল

ছবি- বহুমাত্রিক.কম

করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও তার সহর্ধমিণীর দ্রুত আরোগ্য কামানায় আশুলিয়ায় দোয়া এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে আশুলিয়া প্রেস ক্লাব মিলনায়তনে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহীদুল্লাহ মুন্সীর সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আশিষ কুমার মজুমদার।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শাহীনুল ইসলাম শাহীন, দেলোয়ার হোসেন, রাহুল দাস, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সায়েম মোল্লা, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক টিপু সুলতান, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো: মনির হোসেন, মোজাম্মেল হোসেন, শামীম আহমেদ, ফারুক হোসেন, যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম সিকদার, সাংগঠনিক সম্পাদক মো. সোহরাফ হোসাইন প্রমূখসহ আশুলিয়া থানাধীন প্রত্যেকটি ইউপি’র সকল নেতৃবৃন্দ। পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer