Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় লেগুনা চালককে পিটিয়ে হত্যা

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪১, ১৮ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আশুলিয়ায় লেগুনা চালককে পিটিয়ে হত্যা

সাভার : আশুলিয়ায় গাড়ী পার্কিং করাকে কেন্দ্র করে আসলাম পাঠান (৪৫) নামের এক লেগুনা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে মেসার্স জুয়েল স্টীল এন্ড ইঞ্জিনিয়ারিং মালিকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে গ্যারেজ মালিক পলাতক রয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে আশুলিয়ার নিরিবিলি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লেগুনা চালক মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকার রশিদ পাঠানের ছেলে এবং সে আশুলিয়ার নিরিবিলি এলাকায় ভাড়া বাসায় থেকে লেগুনা চালাতো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আশুলিয়ার নিরিবিলি এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের পাশে লেগুনা চালক আসলাম প্রতিদিন তার লেগুনা (ঢাকা মেট্রো ছ-১১-১০১৯) পার্কিং করে রেখে বাড়িতে চলে যায়। তবে গত শনিবার রাতে নিরিবিলি বাসস্ট্যান্ড এলাকায় মেসার্স জুয়েল স্টীল এন্ড ইঞ্জিনিয়ারিং নামের একটি রডের দোকানের সামনে গাড়ী পার্কি করে রেখে দেয়। এতে করে পরের দিন সকালে স্টীল দোকানীর মালামাল বের করতে বিড়ম্বনার মধ্যে পড়ে।

এদিকে, দুই লেগুনা চালকের খোঁজ করে তাদের না পেয়ে মঙ্গলবার সকালে লেগুনা চালক আসমলামকে ডেকে নিয়ে আসা হয়। পরে এ নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে ষ্টীল দোকানী জাকির হোসেন তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। দোকানীর লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত

নিহতের ছোট ভাই সোহেল বলেন, তার ভাই প্রতিদিন রাতে মহাসড়কের পাশে গাড়ী পার্কিং করে বাড়িতে চলে যায়। তবে ওই দিন জায়গার সংকট থাকায় স্টীল দোকানীর সামনে গাড়ী রাখলেও ভোরের দিকে সেখান থেকে গাড়ী সড়িয়ে নিয়ে চলে গেছেন। এই তুচ্ছ ঘটনায় তার ভাইকে ডেকে এনে পিটিয়ে হত্যা করে দোকানী। তিনি তার ভাই হত্যাকারীদের বিচার দাবী করেন।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer