Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

আশুলিয়ায় বাস চাপায় পুলিশের এএসআই নিহত

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৯, ১৭ ডিসেম্বর ২০১৮

আপডেট: ২১:১৭, ১৭ ডিসেম্বর ২০১৮

প্রিন্ট:

আশুলিয়ায় বাস চাপায় পুলিশের এএসআই নিহত

ছবি : বহুমাত্রিক.কম

সাভার : আশুলিয়ায় বাস চাঁপায় পুলিশের বিশেষ শাখার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শাহ আলম নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশের উধ্বর্তন কর্মকর্তারা হাসপাতালে তার মরদেহ দেখতে যান।

সোমবার বিকেলে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার জিরানীতে এই দুর্ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে মারা যান তিনি।

নিহত শাহ আলম টাঙ্গাইলের কালিহাতী থানা এলাকার মুক্তিযোদ্ধা শামসুল হকের ছেলে। প্রায় দুইবছর ধরে আশুলিয়ায় পুলিশের বিশেষ শাখায় (সিটিএসবি) কর্মরত ছিলেন তিনি এবং পরিবারসহ আশুলিয়ার কুরগাঁওয়ে বসবাস করতেন।

স্থানীয়রা জানান, বিকেলে আশুলিয়ার শিমুলিয়া এলাকা থেকে দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলযোগে নবীনগর এলাকার কুরাগাঁওয়ের বাসায় ফিরছিলেন এএসআই শাহ আলম। পথে তাকে বহন করা মোটরসাইকেলটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের মোজারমিল এলাকায় পৌছলে পেছন দিক থেকে আসা দ্রুতগতির একটি বাস তাকে চাঁপা দিয়ে পালিয়ে যায়।

এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করেন। পরে সন্ধ্যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আশুলিয়ার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ সড়ক দূর্ঘটনায় পুলিশের বিশেষ শাখার এএসআই শাহ আলমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া ঘটনায় বাসের চালককে আটক এবং বাস জব্দ করা সম্ভব হয়নি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer