Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

আশুলিয়ায় প্রায় ২৫০০ অবৈধে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৯, ২০ ফেব্রুয়ারি ২০২০

প্রিন্ট:

আশুলিয়ায় প্রায় ২৫০০ অবৈধে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ছবি-বহুমাত্রিক.কম

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। এ সময় ৬টি পয়েন্টে ২ কিলোমিটারজুড়ে বিভিন্ন বাসা-বাড়িতে প্রায় ২৫০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সেই সাথে পাইপ, চুলা ও রাইজারসহ বিভিন্ন ফিটিংস জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সাভারের আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকার ধনাইদ ও দিয়াখালীসহ পার্শ্ববর্তী এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক (বিপণন) আবু সাদাৎ মোঃ সায়েম জানান, নিয়মিত অভিযানের অংশ  হিসেবে সকাল থেকে আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকার ধনাইদ ও দিয়াখালী এলাকাসহ পার্শ্ববর্তী এলাকায় এই অভিযান চালানো হয়। এসময় দুই কিলোমিটার এলাকার প্রায় ২৫০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে এবং এর সাথে যারা জড়িত আছে তদন্ত করে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে বলেও জানান তিনি।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, দিয়াখালী এলাকার সামাদের ছেলে মোঃ হানিফ ও একই এলাকার আব্দুল জলিলের নেতৃত্বে দিয়াখালি ধনাইদ ও তাজপুর এলাকায় মোটা অংকের টাকা নিয়ে এই অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়েছে এবং হাতিয়ে নিয়েছে লাখ-লাখ টাকা।

অভিযানে এসময় উপস্থিত ছিলেন, সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যাবস্থাপক আনিসুজ্জামান, আব্দুল মান্নান, মোঃ ইদ্রিস আলী, আশুলিয়া থানার এসআই আব্দুস সালাম এবং ঠিকাদার মনির হোসেনসহ তিতাসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer