Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় তিন হিজড়াসহ ৪জন গুলিবিদ্ধ

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৮, ১৭ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আশুলিয়ায় তিন হিজড়াসহ ৪জন গুলিবিদ্ধ

ঢাকা : আশুলিয়ায় দূর্বৃত্তদের ছোড়া গুলিতে তিন হিজড়াসহ ৮জন গুলিবিদ্ধ হয়েছে। ঘটনায় হিজড়াদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। গুলিবিদ্ধদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মড়াগাং এলাকায় গুলির এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হচ্ছে, হিজড়াদের গুরু আব্দুলাহ ওরফে রাশিদা (৫০), শিখা হিজড়া (২৮), এলাইচ হিজড়া (২৭) এবং গাড়ী চালক নূর নবী (৩০)।

পুলিশ জানায়, সোমবার দুপুরে রাশিদা, শিখা ও এলাইচ নামের তিন হিজড়া আশুলিয়ার জামগড়া থেকে ভাড়ায় চালিত প্রাইভেটকারযোগে রাজধানীর উত্তরায় যাচ্ছিল। তাদের বহন করা প্রাইভেটকার আশুলিয়ার মরাগাং এলাকায় পৌছলে অপর একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করে। এসময় দূর্বৃত্তরা তাদের লক্ষ করে গুলি ছুড়লে প্রাইভেটকারে থাকা তিন হিজড়া ও চালক গুলিবিদ্ধ হয়।

পরে প্রাইভেটকারযোগে দূর্বৃত্তরা আব্দুল্লাপুরের দিকে দ্রুত চলে যায়। স্থানীয়রা এগিয়ে এসে তিন হিজড়া ও চালককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতেল ভর্তি করেন।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির ওসি এ এফ এম সায়েদ জানান, কে বা কারা, কি উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত হতে হওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer