Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

আশুলিয়া ৮ টুকরা লাশের পরিচয় সনাক্ত: আটক ১

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৩, ১৩ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আশুলিয়া ৮ টুকরা লাশের পরিচয় সনাক্ত: আটক ১

সাভার: আশুলিয়ার নিশ্চিন্তপুরে একটি আঞ্চলিক সড়কের পাশ থেকে উদ্ধার হওয়া মস্তকবিহীন ৮ টুকরো লাশের পরিচয় সনাক্ত করা হয়েছে। হতভাগ্য ওই নিহতের নাম মেহেদি হাসান টিপু। সে যশোরের বাঘারপাড়া থানাধীন অন্তরামপুর এলাকার আবু বক্কর সিদ্দিকির ছেলে। পোশাক কারখানায় কাজ করতেন তিনি।

এ ঘটনায় মানিক নামের একজনকে আটক করা হয়েছে।  মঙ্গলবার দুপুরে নিহতের স্ত্রী স্বপ্না বেগম মৃতদেহটি সনাক্ত করেন। পাশাপাশি আটক ব্যক্তির তথ্যের ভিত্তিতে নিহতের পরিচয় নিশ্চিত করেছেন পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মোল্লা জানান, গত ৯ নভেম্বর থেকে নিখোঁজ থাকা টিপুর স্বজনরা থানায় লাশ উদ্ধারের খবর পেয়ে ছুটে আসেন। পরে নিহতের স্ত্রী মৃতদেহটি সনাক্ত করেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মানিক নামের একজনকে আটক করা হয়েছে।

আটককৃত মানিকই মোবাইল ফোনে মেহেদী হাসানকে ডেকে নিয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অপহরনের রাতেই মেহেদী হাসানকে হত্যা করেছে তারা। বাকী আসামীদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

তবে ঘটনাটি শুধু টাকার জন্য নাকি প্রেমঘটিত বা অন্য কোন বিষয় আছে কি-না তদন্ত সাপেক্ষে নিশ্চিত হওয়া যাবে বলেও জানা পুলিশের ওই কর্মকর্তা। উল্লেখ্য, সোমবার সকালে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার একটি আঞ্চলিক সড়কের পাশ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় মাথাবিহীন ৮ টুকরো মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer