Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

আলীনগরবাসীর পাশে দাড়াতে চান নিয়াজ মুর্শেদ রাজু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩৫, ২০ নভেম্বর ২০২১

প্রিন্ট:

আলীনগরবাসীর পাশে দাড়াতে চান নিয়াজ মুর্শেদ রাজু

ছবি- বহুমাত্রিক.কম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী তরুণ চেয়ারম্যান প্রার্থী নিয়াজ মুর্শেদ রাজুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (১৮ নভেম্ভর) সন্ধ্যা ৭টায় আলীনগর ইউনিয়নের জাঙ্গালীয়া গ্রামে ৯ নম্বর ওয়ার্ডবাসীর অংশগ্রহণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তরুণ সমাজকর্মী রাজুর ব্যতিক্রমী উদ্যোগে বৃহস্পতিবার সন্ধ্যার পর হাজারো মানুষের ঢল নামে। নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী নিয়াজ মুর্শেদ রাজু উপজেলা যুবলীগ নেতা।

মতবিনিময় সভায় রাজু হাজারো লোকদের উদ্দেশ্যে বলেন, “আমি দীর্ঘদিন যাবত আলীনগর ইউনিয়নের সকল শ্রেণি পেশার মানুষের পাশে থেকে জনসেবা করে আসছি। আমার দাদার ইচ্ছা ছিলো আমি পড়ালেখা করে যেনো আলীনগরবাসীর পাশে দাড়াই। তাই আগামী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে যাচ্ছি। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমার দাদার স্বপ্ন পূরন হবে। ইতিমধ্যে আমি আলীনগর ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন কাজ করেছি। আমার সাধ্যমতো এ ইউনিয়নের স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দিরে অনুদানসহ, অসহায় দরিদ্র মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।”

তিনি বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সরকারি অনুদান না পেলেও আপনাদের সকল দাবি তিন মাসের মধ্যে পূরণ করবো। অবহেলিত আলীনগর ইউনিয়নকে উন্নত ও একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে সকলের সমর্থন, দোয়া ও আশীর্বাদ প্রয়োজন।

মতবিনিময় সভায় আওয়ামীলীগ নেতা এস এম আশিক রহমান, যুবলীগ নেতা সামসুল মিয়া, আলীনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনসুর আহমদ, সহ-সভাপতি ইমরান, সুহেল, ইউপি সদস্য প্রার্থী বুলবুল আহমেদ মধু, আব্দুল মোতালিব সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer