Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

আরো এক বছর বার্সেলোনাতেই থেকে যাবার সিদ্ধান্ত মেসির

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:২২, ৪ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১৯:৩৭, ৪ সেপ্টেম্বর ২০২০

প্রিন্ট:

আরো এক বছর বার্সেলোনাতেই থেকে যাবার সিদ্ধান্ত মেসির

বার্সেলোনা-মেসি ইস্যু নতুন মোড় নিতে যাচ্ছে। বাবা হোর্হে মেসি এবং আইনজীবীদের সঙ্গে দীর্ঘ আলোচনার পর তিনি আরো একবছর বার্সেলোনাতেই থেকে যাবার সিদ্ধান্ত নিয়েছেন।স্প্যানিশ ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম মার্কার খবরে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

সম্প্রতি নিজের কৈশরের ক্লাব বার্সেলোনার সঙ্গে দুই দশকের সম্পর্কের ইতি টানার ইচ্ছা প্রকাশ করেন মেসি। এরপর থেকেই ক্যাম্প ন্যুতে তার ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। মেসি তার সিদ্ধান্তে এতটাই অটল ছিলেন যে, বার্সার প্রি-সেশন ট্রেনিংয়েও রিপোর্ট করেননি।

তবে, বার্সার পক্ষ থেকে বরাবরই মেসিকে ছাড়তে অস্বীকার করা হয়েছে। ক্লাবের পক্ষ থেকে পরিস্কার বলে দেয়া হয়েছে, মেসিকে কেউ দলে ভেড়াতে চাইলে তার বাইআউট ক্লজ ৭০০ কোটি ইউরো পরিশোধ করতেই হবে। অপরদিকে মেসি চাচ্ছিলেন ফ্রি ট্রান্সফার।

এ নিয়ে ক্লাবের সঙ্গে টানাপোড়ের সৃষ্টি হয়। ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউয়ের সঙ্গে বৈঠক করেন মেসির বাবা হোর্হে মেসি। সেখানে মেসির ক্লাব ছাড়ার আগ্রহে অগ্রাহ্য করে বেতন বাড়িয়ে নতুন চুক্তির প্রস্তাব দেয় বার্সা।

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর সত্যি হলে তা নিশ্চিতভাবেই স্বস্তি ফেরাবে বার্সেলোনা সমর্থকদের মধ্যে।

৩৩ বছর বয়সী এ ফরোয়ার্ড তার বাবা এবং আইনজীবীদের সঙ্গে আলোচনার পর পুরো ইউটার্ন নিয়েছেন। তিনি নাকি নিজেই সিদ্ধান্ত নিয়েছেন, আগামী মৌসুমটা তিনি বার্সাতেই কাটাবেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer