Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

আরিয়ানের জামিন শুনানি আজ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৫৩, ৪ অক্টোবর ২০২১

প্রিন্ট:

আরিয়ানের জামিন শুনানি আজ

মাদককাণ্ডে গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন শুনানি আজ। ছেলের পক্ষে আইনি লড়াই চালাতে মুম্বাইয়ের অন্যতম শীর্ষস্থানীয় আইনজীবী সতীশ মানশিন্ডেকে নিয়োগ দিয়েছেন শাহরুখ খান।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ ও বলিউড বাবলের প্রতিবেদেন এ তথ্য প্রকাশ করা হয়েছে। সূত্রের বরাতে ইন্ডিয়া টুডে জানিয়েছে, আরিয়ান খানকে ফের হেফাজতে রাখার আবেদন করবে না এনসিবি।

এদিকে, আরিয়ান খানকে যখন জামিন না দিয়ে এক দিনের জন্য ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত করেন আদালত; তার কিছু সময় পর বন্ধু শাহরুখ খানের মুম্বাইয়ের বাসভবনে হাজির হন বলিউড ভাইজান সালমান খান।

টাইমস অব ইন্ডিয়ার খবর, রোববার রাত ১১টার (ভারতীয় সময়) কিছু আগে শাহরুখ খানের বাসভবন মান্নাতে হাজির হন সালমান খান। সাদা রঙের রেঞ্জ রোভার গাড়িতে তখন সালমান খানকে বেশ বিচলিত দেখাচ্ছিল। বিপদে আরিয়ান খানের পাশে দাঁড়িয়েছেন সুনীল শেঠিও।মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর গতকাল রোববার বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সন্ধ্যায় মেডিকেল চেকআপের পর আদালতে তোলা হলে ম্যাজিস্ট্রেটের নির্দেশে তাঁকে এক দিনের হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে শনিবার রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। জেরার পর সেখান থেকে তিন জনকে গ্রেপ্তার দেখানো হয়। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer