Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

আরও ৮ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:০২, ৩ আগস্ট ২০২১

প্রিন্ট:

আরও ৮ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর

প্রতারণা ও টেলিযোগাযোগ আইনে করা মামলায় হেলেনা জাহাঙ্গীরের আরো আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তিনদিনের রিমান্ড শেষে হেলেনাকে আদালতে হাজির করা হয়।

এরপর রাজধানীর পল্লবী থানায় হওয়া প্রতারণা ও অনুমোদনহীন টেলিভিশন পরিচালনায় তার বিরুদ্ধে টেলিযোগাযোগ আইনে মামলায় রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া গুলশান থানায় হওয়া আরেক মামলাতেও তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে পুলিশ। কিছুক্ষণপর এ বিষয়ে শুনানি হবে।

এদিকে গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও পল্লবী থানায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে করা মামলায় হেলেনা জাহাঙ্গীরকে গত রোববার গ্রেপ্তার দেখানো হয়। পরে গুলশান থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায়ও তাকে গ্রেপ্তার দেখানো হয়। ওই মামলায় তাকে তিন দিনের রিমান্ড দেওয়া হয়।

গত শুক্রবার ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৯ জুলাই রাতে হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ক্যাসিনো খেলার সরঞ্জাম, ওয়াকিটকি ও বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। ওইদিন রাতে মিরপুরে হেলেনার জয়যাত্রা ফাউন্ডেশন এবং জয়যাত্রা আইপি টিভি ভবনেও অভিযান চলানো হয়।

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে হেলেনা জাহাঙ্গীরকে অব্যাহতি দিয়ে আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer