Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

আম্বানির মেয়ের বিয়েতে হাই প্রোফাইল অতিথিরা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৫৯, ৯ ডিসেম্বর ২০১৮

আপডেট: ১৪:২৮, ৯ ডিসেম্বর ২০১৮

প্রিন্ট:

আম্বানির মেয়ের বিয়েতে হাই প্রোফাইল অতিথিরা

 

ভারতের সবচেয়ে ধনী পরিবারের মেয়ে ইশা আম্বানি। মুকেশ ও নীতি আম্বানির মেয়ের বিয়েতে শুরু হয়েছে বিশাল রাজকীয় আয়োজন। ১২ ডিসেম্বর হবে বিয়ের মূল অনুষ্ঠান। তবে গত শুক্রবার থেকে শুরু হয়েছে নানান আনুষ্ঠানিকতা।

শনিবার ইশার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন সাবেক মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন। ইশার বিয়ের অনুষ্ঠানে হাজির হতে যুক্তরাষ্ট্র থেকে উড়ে দিল্লি আসেন তিনি। মুকেশ ও নিতা আম্বানি হিলারি ক্লিনটনকে ফুল হাতে দিয়ে অভ্যর্থনা জানান।

শনিবার হিলারি ক্লিনটন ছাড়াও বলিউডের অনেক তারকা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। ক্রিকেট তারকা, বলিউড তারকা, ব্যবসায়ীরাও ছিলেন। শচীন টেন্ডুলকার, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবিস, ক্যাটরিনা কাইফ, আমির খান, সালমান খান, করণ জোহর, বরুণ ধাওয়ান, নবদম্পতি নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া, জাহ্নবি কাপুর, জহির খান ও তার স্ত্রী সাগরিকা, ঐশ্বরিয়া রায়সহ বচ্চন পরিবারের অনেকেই এসেছেন।

১২ ডিসেম্বর উদয়পুরে হবে মূল অনুষ্ঠান। সেখানে উপস্থিত হবেন অরিজিত্‍ সিং ও এ আর রহমানের মতো তারকারা। ওই অনুষ্ঠান বিশেষ পারফরম্যান্স করবেন প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান। আর বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ে আম্বানিদের বাড়ি আনতিল্লাতে।

জয়পুর থেকে উদয়পুরের পার্টিতে আমন্ত্রিত অতিথিদের পৌঁছে দিতে আয়োজন করা হয়েছে বিশেষ বিমানের। এ জন্য জয়পুর বিমানবন্দরে ১০০টি বিশেষ চার্টার বিমানের ব্যবস্থা করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer