Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

আমিরাতে লটারিতে ২ কোটি দিরহাম জিতলেন বাংলাদেশি যুবক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৩৮, ৪ জুন ২০২২

প্রিন্ট:

আমিরাতে লটারিতে ২ কোটি দিরহাম জিতলেন বাংলাদেশি যুবক

সংযুক্ত আরব আমিরাত প্রবাসী বাংলাদেশি এক যুবক লটারির ড্রতে ২ কোটি দিরহাম জিতেছেন (৪৮ কোটি ৫০ লাখ টাকা)।

স্থানীয় গণমাধ্যম খালিজ টাইমসের খবরে বলা হয়েছে, শারজায় বসবাসরত বাংলাদেশি প্রবাসী আরিফ খান রাজধানী আবুধাবিতে অনুষ্ঠিত ‘মাইটি ২০ মিলিয়ন’ র‌্যাফেল ড্র-তে ২ কোটি দিরহাম জিতেছেন। গত চার বছর ধরে তিনি শারজায় গাড়ি রক্ষণাবেক্ষণের দোকান চালান।

খালিজ টাইমসকে ৩৬ বছর বয়সী এই বাংলাদেশি যুবক বলেন, জীবনে কোনো লটারির টিকিট কিনিনি। আমি শুধু আমার ভাগ্য বদলানোর চেষ্টা করছিলাম। বাংলাদেশি মুদ্রায় প্রাইজমানি কত জানতে চাইলে হিসাব করার চেষ্টা করে তিনি হাল ছেড়ে দেন। পরে বলেন, আমি জানি না। আমি যে ২০ মিলিয়ন দিরহাম জিতেছি, সে খবরেই এখনো ডুবে আছি। আরিফ বাংলাদেশের রাজধানী শহর ঢাকার বাসিন্দা। এত টাকা দিয়ে কী করবেন জানতে চাইলে তাৎক্ষণিক তিনি কোনো পরিকল্পনা জানাতে পারেননি। তিনি বলেন, আমার কোনো পূর্বপরিকল্পনা নেই।

এর আগে ১২ বছর আরিফ সৌদি আরবে কাজ করেছেন জানিয়ে বলেন. সেখানে আমার ব্যবসা ধস নেমেছে, কিন্তু এখন সব ঠিক আছে। খালিজ টামসের খবরে আরও বলা হয়েছে, আরিফ একটি সুখী পরিবারের মানুষ। তার দুই সন্তান, স্ত্রী এবং বাবা-মা রয়েছে। তার এক ভাই শারজায় দোকান চালান। তিনি বলেন, আমি আশা করি, এই অর্থ অন্যদের সাহায্য করার জন্য ব্যবহার করা যেতে পারে। টাকা পৃথিবীর সবচেয়ে ভয়ংকর জিনিস। তাই শুধু নিজের জন্য এই অর্থ ব্যবহার না করে অন্যদেরও সহায়তা করতে চান বলে জানান তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer