Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

আমরা সবসময় চাই জনগণের পুলিশ হতে:পুলিশ মহাপরিদর্শক

টি আই সানি,শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪০, ১৭ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

আমরা সবসময় চাই জনগণের পুলিশ হতে:পুলিশ মহাপরিদর্শক

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর :আমরা সবসময়ই চাই জনগণের পুলিশ হতে। আমরা চাই জনগণের কাছে আসতে, পাশে থাকতে। সমাজিক নিরাপত্তায় সমাজকে ঘিরেই সর্বদা আমরা আবর্তিত হই। আমরা সার্বক্ষণিকভাবে কাজ করি আপনাদের (জনগণের) সঙ্গে। কমিউনিটি পুলিশ ধারণাটিও আপনাদেরকে ঘিরে। কমিউনিটি ব্যাংকও তেমনি একটি উদ্যোগ।

রোববার সকালে তিনি শ্রীপুরের মাওনা-চৌরাস্তা ভাই ভাই সুপার মার্কেটে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৬ষ্ঠ শাখা উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন কমিউনিটি ব্যাংকের কনসেপটিও জনগণের দোরগোড়ায় পুলিশকে নিয়ে যাবার একটি প্রচেষ্টা মাত্র। আপনাদের বিনিয়োগ যাতে নিরাপদ থাকে, আপনাদের সঞ্চয় যাতে নিরাপদ থাকে। সেই নিশ্চয়তা দিতেই কমিউনিটি ব্যাংক আপনাদের দোরগোড়ায় চলে এসেছে।

দূর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান সম্পর্কে জানতে চাইলে আইজিপি জাবেদ সাংবাদিকদের বলেন, দূর্নীতির বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন সময় তার বক্তব্যে স্পষ্ট করেছেন। শুদ্ধি অভিযান নিয়েও মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিভিন্ন সময় তার বক্তব্যে বিস্তারিত বলেছেন। সরকার সারা বাংলাদেশে এ অভিযান ছড়িয়ে দেয়ার চেষ্টা করছে। অবশ্যই এটি অব্যাহত থাকবে। বক্তব্যের আগে আইজি জাবেদ ফিতা কেটে ও ফলক উন্মোচন করে ব্যাংকটি উদ্বোধন করেন।

গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাসেলের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরী, শুভেচ্ছা বক্তব্য রাখেন গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, ঢাকা জোনের পুলিশের ডিআইজি মো. হাবিবুর রহমান। এতে সভাপতিত্ব করেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশের এডিশনাল আইজি (অতিরিক্ত মহাপরিদর্শক) মো. মইনুর রহমান চৌধুরী, পুলিশ সদর দপ্তরের (ঢাকা) ডিআইজি আবু হাসান মুহাম্মদ তারিক, গাজীপুর মহানগর পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. শামসুল আলম প্রধান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড. মোশারফ হোসেন ভুইয়া, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন প্রমূখ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer